অনেক হিট ছবি ফিরিয়ে দিয়েছিলেন শেফালি!

ভারতীয় হিন্দি ছবির পরিচিত এক মুখ অভিনেত্রী শেফালি শাহ। অমিতাভ বচ্চন থেকে শুরু করে অনিল কাপুর বা রণবীর সিং এর মতো তারকাদের সাথে অভিনয় করেছেন তিনি। বেশকিছু দিন আগে মুক্তি পাওয়া ‘দিল্লি ক্রাইম’ সিরিজটিতে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন সমালোচকদের কাছেও। তবে এতো সব ছবির মাঝে অনেক হিট ছবিই ফিরিয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী।

 

গত ১০ জুন ইনস্টাগ্রামে এ তারকা তার অনুরাগীদের সাথে আড্ডা দেওয়ার জন্য প্রশ্নোত্তর পর্ব খেলা শুরু করেছিলেন। ভক্তদের করা সকল প্রশ্ন পরবর্তীতে ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন তিনি। এদের মধ্যে তার এক ভক্ত তাকে প্রশ্ন করেছিলেন, ক্যারিয়ারে এমন কোন ছবি আছে যা তিনি প্রস্তাব পেয়েছিলেন এবং ফিরিয়েও দিয়েছিলেন। শেফালি উত্তরে জানান, ‘কত যে রয়েছে। এর মধ্যে কাপুর অ্যান্ড সন্স এবং নীরজা।’

কেনো তিনি প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এই উত্তরে তিনি বলেন, ছবির গল্প, চিত্রনাট্য তার হৃদয় স্পর্শ না করলে তেমন ছবিতে তিনি কাজ করেননা। বর্তমানে বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই তারকা। হয়তো এই কাজ গুলো তার হৃদয় স্পর্শ করেছে।

পল্লবী জোশির পরিচালনায় ছোটপর্দায় ‘আরোহণ’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে যাত্রা শুরু করেন শেফালি শাহ। নব্বই দশকের সেই সময়ে তিনি হয়ে উঠেন টেলিভিশনের সেরা চরিত্রাভিনেতাদের মধ্যে একজন। পরবর্তীতে ১৯৯৫ সালে রামগোপাল বার্মার পরিচালনায় ‘রঙ্গিলা’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় এই তারকার।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 − eleven =

সর্বশেষ বিনোদন