৩০০ বার ব্যর্থ হয়েও সফল তাহির

তাহির ভাসিনকে ২০১৪ সালে রানি মুখার্জি অভিনীত ‘মর্দানি’ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তার অভিনয়ের পারদর্শিতার জন্য নজরে এসেছিলেন দর্শকদের। তবে এই চলার পথটুকু মোটেও তার জন্য সহজ ছিল না। অভিনেতা নিজেই জানিয়েছেন এই তথ্য।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, এক সাক্ষাৎকারে তাহির জানান, চোখে ছিল অনেক স্বপ্ন আর এই স্বপ্ন নিয়েই মুম্বাইয়ে এসেছিলেন। তবে শুরুর দিকে মুম্বাইয়ে এসে ছবি ও বিজ্ঞাপনের জন্য ২৫০ থেকে ৩০০ বার অডিশন দিয়ে ব্যর্থ হয়েছিলেন তিনি।

পরবর্তীতে ২০১২ সালে ‘কিসমত লভ পয়সা দিল্লি’ এরপর ২০১৩ সালে ‘কাই পো চে’ এবং ২০১৪ সালে ‘ওয়ান বা টু’ সিনেমাতে অভিনয় করার সুযোগ পান। তবে অভিনেতা জানান তিনি ‘মর্দানি’ সিনেমা থেকে অনেক কিছুই শিখেছেন। ‘মর্দানি’র পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এরপর ‘ফোর্স-টু’, ‘ছিছোড়ো’, ‘ম্যান্টো’, এবং ‘লভ শর্টস’ এর মতো অনেক সিনেমা ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

খুব শিগগিরই তাহির রাজ ভাসিনকে দীপিকা ও রণবীর সিং অভিনীত কপিল দেবের বায়োপিক ‘এইটি থ্রি’তে দেখা যাবে। এই সিনেমায় তিনি প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কারের চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে ‘লুপ লাপেটা’ ছবিতেও দেখা যাবে তাহিরকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

ten − 5 =

সর্বশেষ বিনোদন