পরিণীতির প্রতি প্রিয়াঙ্কার হিংসা!

পরিণীতি আছেন তুরস্কে, মনের আনন্দ ছুটি কাটাচ্ছেন এই বলিউড তারকা। ওটিটি প্লাটফর্মে সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘সন্দীপ অর পিঙ্কি ফারার’। ইতিমধ্যে সিনেমাটি বেশ সাড়া পেয়েছে। আর এই আনন্দটাকেই উপভোগ করতে পাড়ি দিলেন কি তুরস্কে !

৮ জুন অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি কালো রঙের অন্তর্বাস পোশাক পরা ছবি শেয়ার করেন। ছবির সাথে পরিণীতি লিখেছেন, ‘এই ছবি তোলার আগে আমি প্রাণায়াম করছিলাম.. আচ্ছা ঠিক আছে, এটা একটি মিথ্যে কথা।’
উল্লেখ্য যে, সঠিক নিয়মে শ্বাস গ্রহণ, ধারণ এবং ত্যাগকে নিয়ন্ত্রণের মাধ্যমই প্রাণায়াম। যোগশাস্ত্রে নাকের সাহায্যে ফুসফুসে বাতাস পুরণ করে সংরক্ষণ এবং ফুসফুস থেকে বাতাস বের দেওয়ার বিশেষ নিয়মবদ্ধ প্রক্রিয়ার দ্বারা প্রাণায়াম করা হয়।

পরিণীতির শেয়ার করা ছবিটিতে অসংখ্য ভালোবাসা প্রকাশ করেছেন তার অনুরাগীরা। তার এই সুপার হট লুকের প্রশংসাও করেছেন অনেকে। অসংখ্য মন্তব্য জমা হয়েছে তার ছবিটির নিচে তবে এতো মন্তব্যের ভিড়ে চোখে পড়বে প্রিয়াঙ্কার মন্তব্য। প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আমার হিংসে হচ্ছে।’

পরপর তিনটি ছবিতে কাজ করলেন পরিণীতি। ‘সন্দীপ অর পিঙ্কি ফারার ‘, ‘সাইনা’, ‘দ্য গার্ল অন দ্য ট্রেন।’ আর এই তিনটি ছবিতেই তিনি ব্যাপক প্রশংসিত হয়েছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 + nineteen =

সর্বশেষ বিনোদন