ত্রিভুজ প্রেম নিয়ে আরিয়ান

পরিচালক মিজানুর রহমান আরিয়ান এবার টিভি অভিনেতা তৌসিফ ও জোভানকে নিয়ে একটি ত্রিভুজ প্রেমের গল্প ‘কেউ কারো নয়’ শিরোনামে একটি বিশেষ নাটক নির্মান করতে চলেছেন। নায়ক আছে তবে নায়িকা কে এখনো জানা যায়নি।

এ সম্পর্কে আরিয়ান বাংলা ট্রিবিউনকে জানান, ‘গল্পটা ত্রিভুজ প্রেমের। তাই দুই নায়কের বিপরীতে একজন নায়িকা তো থাকছেই।’ পরিচালক নায়িকার নামটি রহস্যই রেখেছেন। নায়িকা বেশ জনপ্রিয় এমনটাই জানিয়েছেন আরিয়ান। এখনই তার নামটা প্রকাশ্যে আনতে চাইছেন না তিনি।

নাটকটির গল্প সম্পর্কে নির্মাতা জানিয়েছেন, ‘সত্যিকারের লাভ ট্রায়েঙ্গল বলতে যা বোঝায়, সেটা আমাদের এখানে এখন আর খুব একটা হয় না। কারণ, এই ত্রিভুজ গল্পের কাস্টিং হতে হয় কাছাকাছি মাপের শিল্পী। মানে তিন জনকেই হতে হয় জনপ্রিয় এবং সমান অভিনয় করার ক্ষমতা। ফলে একসঙ্গে এমন তিন জনকে পাওয়া বেশ কঠিন এখানে। এবার সেটি সম্ভব হলো বলেই আমি এই কাজটি করছি। চেষ্টা করছি সত্যিকারের লাভ ট্রায়েঙ্গল নির্মাণ করার।’ রহস্যটা বেড়েই গেলো তবে কে হতে যাচ্ছেন এই অভিনেতাদের প্রেমিকা?

সিএমভি’র ব্যানারে এই বিশেষ নাটকটি মুক্তি পাবে আসন্ন ঈদে। নাটকটি গল্প,চিত্রনাট্য ও সংলাপ করেছেন নির্মাতা আরিয়ান নিজেই।

এছাড়াও ‘বড় ছেলে’ নাটক খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান খুব শিগগিরই তার দ্বিতীয় ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

13 − seven =

সর্বশেষ বিনোদন