সামান্থাকে নিয়ে মুখ খুললেন পরিচালক

সম্প্রতি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ সিরিজটি। নানা আলোচনা-সমালোচনার মধ্য দিয়ে কোন রকম ঘোষণা ছাড়াই ৩ জুন মুক্তি পায় সিরিজটি। এই প্রথমবার এই সিনেমার মধ্য দিয়ে ওয়েবে পা রাখলেন দক্ষিণী তারকা সামন্থা আক্কিনেনি। বিদ্রোহী চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। এই সিরিজে দাপুটে অভিনেতা মনোজ বাজপায়ি থাকা স্বত্বেও দৃষ্টি কেড়েছেন সামন্থা। তবে এর মাঝেও সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের একাংশ অভিনেত্রীর গায়ের চাপা রঙকে নিয়ে সমালোচনা করতে ছাড়েননি।

এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন সিরিজটির পরিচালকদ্বয়। পিঙ্কভিলাকে তারা জানিয়েছেন ওয়েব সিরিজের প্রয়োজন অনুযায়ী তারা সামান্থার চেহারা, পোশাক সবটাই নির্ধারণ করেছেন। সেই সাথে রাজ ও ডিকে এটাও উল্লেখ করেন তারা পরিচালক হিসেবে যথেষ্ট দায়িত্ববান। এখানেই থেমে না থেকে তারা আরোও জানিয়েছেন, ‘যে বিষয় নিয়ে এতো কথা উঠেছে, তেমন প্রশ্ন একমাত্র তখনই ওঠতে পারে যখন কারো মনে বর্ণবৈষম্য রয়েছে।’

নির্মাতা জুটি আরও যু্ক্ত করেন, এই সিরিজে সামন্থার ‘রাজি’ চরিত্রটি দেখলেই বোঝা যাবে কতোটা দক্ষ অভিনয় শিল্পী এবং তিনি নিজের সবটা দিয়ে অভিনয় করেছেন। কঠিন পরিশ্রম করে একটি যোদ্ধা চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন। জিম থেকে শুরু করে আর্মি ট্রেনিংও নিয়েছেন।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে সামন্থা আক্কিনেনিকে সমর্থন দিয়েছে তার অনুরাগীরা। টুইটারে তার এক অনুরাগী লিখেছেন, ‘রং থেকে কারো সবটা যাচাই করতে যাবেন না, অভিনয় দেখুন।’

এর আগে সিরিজটির মুক্তি পাওয়া নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল। তামিল মানুষদের অনুভূতিতে আঘাত হানতে পারে, এমন আশঙ্কা থেকে ভারতীয় রাজ্যসভার সদস্য ভায়কো সিরিজটি মুক্তি না দেওয়ার দাবি জানান। অনেকেই আশঙ্কা করেছিল এ ঘটনার পর পিছিয়ে যেতে পারে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’র স্ট্রিমিং। কিন্তু সেসব আশঙ্কাকে উড়িয়ে দিয়ে এক দিন আগেই সিরিজটির স্ট্রিমিং শুরু করে অ্যামাজন প্রাইম।

ক্রাইম থ্রিলার ঘরানার এই সিরিজটির মাধ্যমে নিজের ক্যারিয়ারে প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করলেন ভারতীয় দক্ষিণী তারকা অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। সিরিজটির প্রধান খলচরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে প্রথম সিজনের মত এই সিজনেও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী। এছাড়াও এতে অভিনয় করেছেন দক্ষিণী তারকা প্রিয়মণি, বলিউড অভিনেতা শরদ কেলকার ও শরিব হাশমি প্রমূখ।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

sixteen − 5 =

সর্বশেষ বিনোদন