বহুদিন পর একসাথে সালমান ও ভূমি!

সুপারস্টার সালমান খানের উপস্থাপনায় ভারতের আলোচিত রিয়েলিটি শো ‘বিগ বস’। মাস খানেক আগে ‘বিগ বস-১৪’ সিজনটি শেষ হয়েছে। এরই মধ্যে আগামী ‘বিগ বস-১৫’ এর জন্য প্রস্তুতি চলছে। কারা হতে চলছেন এবারের প্রতিযোগী, কোন কোন তারকারা থাকছেন এবারের আয়োজনে তা নিয়ে আলোচনার শেষ নেই।

তবে এরই মধ্যে প্রস্তাবনা পর্ব শুরু হয়ে গেছে। বলিউড পাড়ায় গুঞ্জন রটেছে এবারের আয়োজনে থাকছেন রিয়া চক্রবর্তী, দিশা ভ্যাকানি ও ‘বালিকা বধূ’ খ্যাত নেহা মর্দা। তবে ফের গুঞ্জন রটেছে ‘তেরে নাম’ খ্যাত নায়িকা ভূমিকা চাওলা বিগ বস সিজন-১৫ তে প্রতিযোগী হয়ে উপস্থিত হচ্ছেন।

অপরদিকে অভিনেত্রী ভূমি এই গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানালেন বিস্তারিত তথ্য।

টুইটারে লিখেছেন, এটা সম্পূর্ন মিথ্যা তথ্য। তিনি বিগ বসের জন্য কোন প্রস্তাব পাননি। সেসাথে তিনি এটাও জানান সিজন ১,২,৩ এর জন্য প্রস্তাব পেয়েছিলেন কিন্তু তা তিনি প্রত্যাখান করেছিলেন। তিনি আরও বলেন, ‘আমি এখন আর এই কাজটি করতে চাইনা, আমি জানি আমি সবার প্রিয়। তবে আমি চাইনা ২৪/৭ ক্যামেরায় থাকতে।’

দীর্ঘ ১৭ বছর আগে সালমান খানের সঙ্গে ‘তেরে নাম’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। যার মাধ্যমে তিনি এখনো দর্শক হৃদয়ে জায়গা নিয়ে আছেন। ‘তেরে নাম’র পর তাকে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছিল। সর্বশেষ তাকে দেখা যায় ২০১৬ সালের ‘এম.এস.ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তে।

পূর্বের খবরগুলোওজন কমাতে চান দীঘি
পরবর্তী খবরগুলোসালমানের নতুন শত্রু সোফিয়া!

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × 3 =

সর্বশেষ বিনোদন