দীপিকার সমান হতে চান কারিনা!

পৌরাণিক কাহিনী নিয়ে নির্মিত সিনেমা আগাগোড়াই পছন্দ সিনেমাপ্রেমিদের। এরকমই একটি প্রাচীন কাহিনীকে নিয়ে নির্মাতা অলৌকিক দেশাই ‘সীতা’ শিরোনামে একটি ছবি নির্মাণ করতে যাচ্ছেন। আর এই সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন অভিনেত্রী কারিনা কাপুর খান।

তবে এই চরিত্রে অভিনয়ের জন্য কারিনা দাবি করেছেন ১২ কোটি রুপি। নবাব পত্নী সাধারণত তার প্রত্যেক সিনেমার জন্য ৫ থেকে ৬ কোটি রুপি পেয়ে থাকেন। পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, এত বড় অ্যামাউন্ট ভাবিয়ে তুলেছে প্রযোজকদের। অপরদিকে জানা গেছে এই চরিত্রের জন্য দীপিকা পাডুকোনও আছেন পছন্দের তালিকায়। এই ধরণের চরিত্রের জন্য দীপিকাও ভুল সিদ্ধান্ত নয়। তবে পৌরাণিক কাহিনী অবলম্বনে নির্মিত ‘পদ্মাবাৎ’ সিনেমায় দীপিকা পারিশ্রমিক নিয়েছিলেন ১৩ কোটি রুপি।

অন্য দিকে, বলিউডে দীপিকা-কারিনার সম্পর্ক নিয়ে অনেক কথা হয়। রণবীর কাপুরের সঙ্গে যখন দীপিকার প্রেম ছিল ঠিক সেই সময় ‘কফি উইথ করণ ‘ শো-তে কারিনাকে বলতে শোনা গেছে দীপিকা তার পছন্দের অভিনেত্রী। তবে সম্পর্কের ভাঙন ধরায় দুজনকে আর শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায়নি।

বলা বাহুল্য, দীপিকা পাডুকোন আগে থেকেই সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর তালিকায় অন্যতম শীর্ষে। তবে এবার কি সেই দৌড়ে নাম লেখাতে চান কারিনাও ? কারিনা যদি এই সিনেমায় অভিনয় না করেন তবে দীপিকা কি এই চরিত্রে অভিনয় করবেন? এ প্রশ্নের উত্তরও অজানা। জানা গেছে ‘সীতা’ সিনেমায় অভিনয় করতে দেখা যেতে পারে রণবীর সিংকে। তাহলে কি আবারও দীপবীরকে একসাথে একই সিনেমায় দেখার সম্ভাবনা তৈরি হচ্ছে?

৪১-এ সদ্য পা রাখা কারিনা কাপূরের হাতে রয়েছে দুটি কাজ ‘লাল সিং চাড্ডা’ ও ‘তখত’। ইতিমধ্যেই ‘লাল সিং চাড্ডা’র কাজ শেষ হয়ে গেছে আর এতে কারিনার বিপরীতে অভিনয় করেছেন আমির খান।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

6 − one =

সর্বশেষ বিনোদন