কাকে পছন্দ করেন বিদ্যা বালান!

গত ৮ জুন ইনস্টাগ্রামে অভিনেত্রী বিদ্যা বালান অনুরাগীদের সাথে প্রশ্নোত্তর গেইম খেলেন। যেখানে তিনি আড্ডা দেন তার ভক্তদের সাথে। এর আগেও টলিউড, বলিউডের বেশ কিছু তারকাদের এই ধরনের মজাদার খেলা খেলতে দেখা যায়। অনুরাগীদের সাথে যোগাযোগ বৃদ্ধি করার জন্য তারকাদের এটি একটি অন্যতম মাধ্যম।

আর তারকাদের সাথে কথা বলার এমন একটা সুযোগ কি মিস করতে চান অনুরাগীরা! মোটেও না, তারা একের পর এক প্রশ্ন করছিলেন অভিনেত্রীকে। আর সেসব প্রশ্ন বিদ্যা পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামের স্টোরিতে। কেউ তাকে প্রশ্ন করেছেন পছন্দের খাবারের নাম কি ? কেউ আবার জানতে চেয়েছে পছন্দের পারফিউম কোনটি। বিদ্যা কাউকেই নিরাশ করেননি। সবার করা প্রশ্নের উত্তর দিয়েছেন। কেউ একজন তাকে প্রশ্ন করেন কাকে পছন্দ করেন সালমান না শাহরুখ?

সেই প্রশ্নের জবাবে স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে নিজের একটি ছবি স্টোরিতে শেয়ার করে বিদ্যা ক্যাপশনে লেখেন, ‘আমার শাহরুখ’। অভিনেত্রীর করা এমন মন্তব্যে খুশি হয়েছেন তার ভক্তরা। ইতিমধ্যে বেশ কয়েকটি ফ্যান পেজে পোস্ট হয়েছে বিদ্যার এই পোস্ট। দুজনের ভালোবাসা দেখে মুগ্ধ তার ভক্তরা।

৯ জুন বিদ্যা তার ইনস্টাগ্রামে ‘শেরনি’র ট্রেইলার পোস্ট করেছেন। ইতিমধ্যে বেশ সারা ফেলেছে ট্রেইলারটি। চলতি মাসের ১৮ তারিখে সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্লাটফর্ম অ্যামাজনে।

‘শেরনি’ সিনেমায় বিদ্যা বালানকে একজন ফরেস্ট অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। বিদ্যা ছাড়াও এতে আছেন শরদ সাক্সেনা, মুকপল চাড্ডা, বিজয়, রাজ প্রমুখ।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

six + 20 =

সর্বশেষ বিনোদন