ওজন কমাতে চান দীঘি

‘বাবা জানো? আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ঢেকেছে’ বিজ্ঞাপনে এই কথাগুলো বলা কোকিল কণ্ঠের মিষ্টি মেয়েটি এখন আর সেই ছোট মেয়ে নেই। বর্তমানে সে স্ট্যামফোর্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। নিশ্চয়ই বুঝতে পারছেন আমরা কার কথা বলছি? হ্যাঁ! সে আর কেউ নয় মিষ্টি মেয়ে দিঘী। বিজ্ঞাপন দিয়ে টেলিভিশনে যাত্রা শুরু হলেও বাংলা চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। শুধু তাই নয় ‘কাবুলিওয়ালা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ২০০৬ সালে শ্রেষ্ঠ শিশুশিল্পী পুরষ্কার জিতে নিয়েছিলেন দিঘী।

দীর্ঘ ১৫ বছর পর আবারো অভিনয় ফিরে নামের আগে ‘নায়িকা’ তকমা যুক্ত করেছেন। চলতি বছরেই এই অভিনেত্রীর দুটি সিনেমা ‘তুমি আছো তুমি নেই ‘ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ মুক্তি পেয়েছে। এছাড়াও ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় ‘বঙ্গবন্ধু’ বায়োপিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই বেশ আলোচনায় থাকেন দিঘী। কখনো তার টিকটক ভিডিও বা অভিনয় নিয়ে। আবার কখনো তার ওজন নিয়ে নানা কথা শুনতে হয় তাকে। তবে এই সকল বিষয়কে কখনোই প্রাধান্য দেননি দিঘী। এবার হয়তো ডোন্ট কেয়ার এই অভিনেত্রী ভক্তদের কথাকে প্রাধান্য দিতে চলছেন।

জানা গেছে, নিজের ওজন কমাতে উঠে পড়ে লেগেছেন দীঘি। এই ব্যাপারে এনটিভি অনলাইনের সঙ্গে আলাপচারিতায় দীঘি জানিয়েছেন, ‘দৈনিক প্রায় দুই ঘন্টা জিম করছি, সপ্তাহে পাঁচ দিন করার চেষ্টা করি।’

নিজের ওজন কমানোর টার্গেটের বিষয়ে দীঘি জানান, সর্বনিম্ন আট থেকে নয় কেজি ওজন কমাতে চান। সেই সাথে আরও যুক্ত করেন, ‘সবার চোখে মোটা, তাই একটু চিকন হওয়ার চেষ্টা করছি।’

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সংক্রিয় থাকেন এই অভিনেত্রী। তার ফেসবুকে রয়েছে ৮ লাখেরও বেশি ফলোয়ার।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 × two =

সর্বশেষ বিনোদন