কি গানে নাচবেন মাহি?

বিবাহ বিচ্ছেদের পর নিজেকে সব রকম ভাবে গুছিয়ে রাখার চেষ্টা করছেন অভিনেত্রী মাহিয়া মাহি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করছেন নিজের ভালো লাগার মুহুর্তগুলো।

তারকারা বরাবরই বিভিন্ন ধরনের কাজ নিয়ে ব্যস্ত থাকেন। আর যতোটুকু অবসর সময় পান সেটুকু তারা তাদের পরিবারের সাথে কাটিয়ে থাকেন। তবে কো-আর্টিস্টদের সাথে আড্ডা দিতে তেমন একটা দেখা যায় না তাদের। এক পেশায় থাকা মানুষদের আড্ডা দেয়াটা স্বাভাবিক হলেও সিনেমায় যারা কাজ করেন তাদের ক্ষেত্রে বিষয়টি একেবারেই কম। অনেকের ক্ষেত্রে আবার বিষয়টি একেবারেই এমন নয়। আবার কেউ কেউ সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে একে অপরের সাথে সখ্যতা গড়ে তোলেন।

সম্প্রতি চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়ার একটি ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে। ৭ জুন রাতে মাহি তার ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা যাচ্ছে, মাহি তার গাড়িতে কোথাও যাচ্ছেন। যাওয়ার পথে তিনি শুনছিলেন নুসরাত ফারিয়ার গাওয়া ‘আমি চাই থাকতে’ গানটি।

ভিডিওটি পোস্ট করে মাহি নুসরাত ফারিয়াকে ট্যাগ করেন এবং শিরোনামে লেখেন, ‘কালকে নাচব এই গানে’। মাহির এই দুষ্টামিতে সায় দিলেন নুসরাতও। রিপ্লাইতে তিনি লেখেন ‘ওকে’।

দুই শিল্পীর এই যোগাযোগ দেখে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকরীরা ইতিবাচক মন্তব্যও করেছেন।

‘আমি চাই থাকতে’ গানটি নুসরাতের দ্বিতীয় গান। এর আগে ‘লে পটাকা’ গান দিয়ে আলোচনায়-সমালোচনায় উঠে এসেছিলেন তিনি। ‘আমি চাই থাকতে’ গানটিতে ফারিয়া ছাড়াও কণ্ঠ দিয়েছেন মাস্টার ডি।

সম্প্রতি অভিনেত্রী মাহিয়া মাহি ‘আর্তনাদ’ শিরোনামে একটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। পরিচালক জাকির হোসেন রাজুর পরিচালনায় এই ছবিতে অভিনয় করছেন মাহি। মাহিয়ার বিপরীতে প্রধান চরিত্রে দেখা যাবে সাইমন সাদিককে। ‘আর্তনাদ’ সিনেমাটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

18 + eleven =

সর্বশেষ বিনোদন