নির্ধারিত সময়ের আগেই এলো ‘দ্য ফ্যামিলি ম্যান টু’

ব্যাপক আলোচনা ও সমালোচনার জন্ম দেয়া ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ মুক্তি পাওয়ার কথা ছিল ৪ জুন। কিন্তু কোন রকম ঘোষণা ছাড়াই এক দিন আগে অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হল বহুল প্রতীক্ষিত এই ওয়েব সিরিজটির।

এর আগে সিরিজটির মুক্তি পাওয়া নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল। তামিল মানুষদের অনুভূতিতে আঘাত হানতে পারে, এমন আশঙ্কা থেকে ভারতীয় রাজ্যসভার সদস্য ভায়কো সিরিজটি মুক্তি না দেওয়ার দাবি জানান। অনেকেই আশঙ্কা করেছিল এ ঘটনার পর পিছিয়ে যেতে পারে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’র স্ট্রিমিং। কিন্তু সেসব আশঙ্কাকে উড়িয়ে দিয়ে এক দিন আগেই সিরিজটির স্ট্রিমিং শুরু করে অ্যামাজন প্রাইম চমকে দিল সবাইকে। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন মিম এর ছড়াছড়ি।

ক্রাইম থ্রিলার ঘরানার এই সিরিজটির মাধ্যমে নিজের ক্যারিয়ারে প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করলেন ভারতীয় দক্ষিণী তারকা অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। সিরিজটির প্রধান খলচরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে প্রথম সিজনের মত এই সিজনেও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী। এছাড়াও এতে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী তারকা প্রিয়মণি, বলিউড অভিনেতা শরদ কেলকার, শরিব হাশমি-কে।

পূর্বের খবরগুলো‘নূর’ নিয়ে আসছেন আরেফিন শুভ
পরবর্তী খবরগুলোআমার আলোকচিত্রী বাবা

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × one =

সর্বশেষ বিনোদন