আটচল্লিশে অমিতাভ-জয়া দম্পতি

ইনস্টাগ্রামে বিয়ের দুটি ছবি পোস্ট করেছেন ‘বিগ বি’। না, অন্য কারো বিয়ের নয়- নিজের বিয়ের ছবি। কেন জানেন তো? ১৯৭৩ সালের আজকের এই দিনেই (৩ জুন) জয়া ভাদুড়ীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন অমিতাভ বচ্চন। তখন থেকেই বাঙালি মেয়ে জয়া- হয়ে গেলেন জয়া বচ্চন। এই ৪৮ বছরের বিবাহিত জীবনে ঝড়ঝাপটা কম যায়নি। একবার তো কথা উঠলো রেখার সঙ্গে নাকি ‘অমিতজি’র সম্পর্ক আছে! আরেকবার সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব উঠলো, অমিতাভ-জয়ার বিয়ে ভেঙে যাচ্ছে। যাক, এসব ঝড়কে সামলে একসঙ্গে ঠিকই পথ চলছেন তারা। বিনোদন এমন এক জগৎ যেখানে সবচেয়ে ভঙ্গুর নাকি ওই বিয়েটাই। সেদিক থেকে এই দম্পতি টুপিখোলা অভিবাদন পাওয়ার যোগ্য।

ছবিই সব বলছে, তাই হয়তো অমিতাভ বাড়তি কিছু লেখেননি। একটি ছবিতে গতানুগতিক বিয়ের সাজে জয়া, তার পেছনে অমিতাভ। আরেকটি ছবিতে, অমিতাভ জয়ার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। জয়ার গায় লাল টুকটুকে শাড়ি ও বিয়ের গহনা। অমিতাভের গায় ঘিয়ে রঙের শেরওয়ানি।

এখন পর্যন্ত ছবিগুলোতে ১৩ লাখ ৪১ হাজারেও বেশি ‘লাইক’ পড়েছে। আর কমেন্ট এসেছে প্রায় ২১ হাজার। অবাক হওয়ার কিছুই নেই, প্রসঙ্গ যে অমিতাভ-জয়া! সাধারণ মানুষ থেকে শুরু করে দেশি-বিদেশি তারকা- সবাই কমেন্ট করছেন, লাইক দিচ্ছেন। বিগ বি শুভেচ্ছা জানানোয় সবাইকে ধন্যবাদ দিয়েছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × three =

সর্বশেষ বিনোদন