সবেচেয়ে কাঙ্ক্ষিত হিসেবে এক নম্বরে মিমি

কলকাতার দর্শকদের ভোটে এবার ‘সবচেয়ে কাঙ্ক্ষিত’ হিসেবে নির্বাচিত হলেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। ২০১৯ সালে সেরার তালিকায় দ্বিতীয় স্থানে ছিলেন মিমি। প্রথম স্থান অধিকার করেছিলেন নুসরাত জাহান।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, নুসরাত এবার তৃতীয় স্থানে। দ্বিতীয় স্থান দখল করেছেন ‘চিনি’ চলচ্চিত্রের নায়িকা মধুমিতা সরকার।

মিমি বলেছেন, ‘আমাকে সম্মানিত করার জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি; বিষয়টি আমার জন্য ভীষণ আনন্দের। একজন শিল্পী হিসেবে চলচ্চিত্র, গান ও পরিবেশনার মাধ্যমে দর্শকদের বিনোদন দিয়ে যেতে চাই। কঠোর পরিশ্রমের স্বীকৃতি পাওয়ার অনুভূতি দারুণ।’

একজন কাঙ্ক্ষিত পুরুষ কেমন হওয়া উচিত- এই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, ‘মানুষ হিসেবে তাকে ভালো হতে হবে। তার চেহারা কেমন সেটা নিয়ে আমি ভাবি না। আমার সঙ্গী একই সঙ্গে আমার প্রিয় বন্ধু হলেই আমি সুখী হবো।’

চতুর্থ স্থানে আছেন ঋতাভরী চক্রবর্তী, পঞ্চম রুক্মিণী মৈত্র, ষষ্ঠ প্রিয়াঙ্কা সরকার, সপ্তম সুস্মিতা চ্যাটার্জি, অষ্টম দিতি সাহা, নবম দর্শনা বণিক, দশম রিয়া ভট্টাচার্য, একাদশ সৌরসেনী মৈত্র, দ্বাদশ তানিশা দে, ত্রয়োদশ রাইমা সেন, চতুর্দশ ঊষসী রায় এবং পঞ্চদশ দিতিপ্রিয় রায়।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × 3 =

সর্বশেষ বিনোদন