ছবির নাম পরিবর্তনের হুমকি করণি সেনার

করণি সেনা বছর তিনেক আগেও আলোচনায় উঠে এসেছিল। সঞ্জয়লীলা বানশালী ‘পদ্মাবৎ’ সিনেমায় ইতিহাসকে বিকৃত করছেন এমনটাই দাবি ছিল তাদের। যার ফলে করণি সেনার দল ‘পদ্মাবত’ সিনেমার সেটও ভাঙ্গচুর করেছিল। এছাড়াও সাইফ আলি খানের ‘তান্ডব’ সিনেমাকে ঘিরেও বিক্ষোভ করেছিল এ দল। ‘তান্ডব’ ধর্মীয় বিশ্বাসে আঘাত করেছে এমনটাই দাবি জানিয়েছিলেন তারা। এবার করণি সেনার লক্ষ্য অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমা।

করণি সেনা দাবি জানিয়েছে যে এই সিনেমার নাম পরিবর্তন করতে হবে। বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, করণি সেনার যুব সভাপতি সুরজিৎ সিং রাঠৌর বলেছেন, ‘গোটা ছবির গল্প যখন ‘মহান’ পৃথ্বীরাজ চৌহানের জীবন ও তার কর্মকাণ্ড নিয়ে তৈরি, তাহলে সে ক্ষেত্রে কিভাবে নির্মাতা সংস্থা এই ছবির নাম স্রেফ পৃথ্বীরাজ রাখতে পারেন! এটা তো তার প্রতি অসম্মান। তাই আমরা চাই ছবির নাম পরিবর্তন করে তার উদ্দেশ্যে যথাযথ সম্মান জানানো হোক।’ তারা এখানেই থেমে থাকেননি, জানিয়েছেন যদি তাদের দাবি না শোনা হয় তাহলে ‘পদ্মাবৎ’ সিনেমার সেট যেভাবে ভাঙচুর করা হয়েছে ঠিক সেরূপ ঘটনা ঘটতে পারে।

‘পৃথ্বীরাজ’ সিনেমাটির পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। অক্ষয় কুমার ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষী চিল্লার।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × three =

সর্বশেষ বিনোদন