ভক্তদের বিভ্রান্ত না হতে মাশরাফির আহ্বান

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং নড়াইল-২ আসনে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা তার ভক্তদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট করে তিনি এই আহ্বান জানান।

‘নড়াইল এক্সপ্রেস’ লিখেছেন, বেশ কিছুদিন আগে তিনি এসপিএস গ্রুপ নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হন। প্রতিষ্ঠান সম্পর্কে বিস্তারিত না জেনেই দুবছরের চুক্তিও করেন। সেই চুক্তি বাতিল করতে তিনি এখন সেই প্রতিষ্ঠানকে উকিল নোটিশ পাঠিয়েছেন।

মধ্যরাতের ওই পোস্টে বিস্তারিত বর্ণনা করেছেন তিনি। বলেছেন, ‘তাদের সঙ্গে আমার চুক্তি ছিল “শুভেচ্ছা দূত” হিসেবে তাদের প্রতিষ্ঠানের প্রচারে আমার ছবি ও ভিডিও ব্যবহার করতে পারবে। এর বিনিময়ে তারা নড়াইলে ১০০টি উন্নতমানের সিসিটিভি স্থাপনসহ সামাজিক উন্নয়নের কাজ করবে।’

তিনি আরো জানিয়েছেন, দুবছরের চুক্তি তিনি দুই মাসের মধ্যেই ছিন্ন করেছেন। কারণ ওই প্রতিষ্ঠানের দেয়া তথ্যে গড়মিল পেয়েছেন তিনি। তার দাবি, তাকে দেয়া তথ্য এবং ব্যবসার আসল ধরনের সঙ্গে মিল নেই। আনুষ্ঠানিকভাবে চুক্তি বাতিল করতে আইনি প্রক্রিয়া চলছে বলেও ‘ম্যাশ’ জানিয়েছেন।
মাশরাফি শেষে সবাইকে অনুরোধ করেছেন, যাতে কেউ তার নাম বা ছবি দেখে বিভ্রান্ত হয়ে এই প্রতিষ্ঠানের সঙ্গে না জড়ায়।

তবে অনেকে মাশরাফির এই কাণ্ডে অসন্তুষ্ট হয়েছেন। তার পোস্টের নিচে কমেন্ট করে অসন্তুষ্টির কথা জানিয়েছেন। একজন লিখেছেন, ‘আপনি বুঝতে বুঝতে লক্ষ লক্ষ মানুষ পথে বসালেন, গাজীপুরের রিকশাওয়ালারাও আপনার কথা বলে এখন এসপিসি একাউন্ট খুলে দেয় মানুষকে। একটা প্রতারক চক্রের সাথে মিলে এ্যাড দেওয়ায় নেতা হিসেবে আপনি আজ জনতার কাঠগড়ায়। একজন নেতা হিসেবে আপনাকে আরো অনেক বেশি খোঁজ খবর নিয়ে তাদের সাথে জড়ানো উচিত ছিল।’ আরেকজন লিখেছেন, ‘মানুষ আপনাকে ভালোবাসে ভাই। তাই বুঝে শুনে পথ চলতে হবে।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

13 − six =

সর্বশেষ বিনোদন