আমাকেই কেন ট্যাগ করা হলো?

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীকে নিয়ে ২০১২ সালে বর্ণবিদ্বেষী ও কুরুচিকর মন্তব্য করেছিলেন বলিউড অভিনেতা রণদীপ হুডা। সম্প্রতি এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ফের ভাইরাল হতে শুরু করেছে। ভিডিওটি পুনরায় প্রচার হওয়ার পর থেকেই রণদীপ হুডাকে গ্রেফতারের দাবি জানিয়েছেন যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। সেই সাথে হ্যাশট্যাগ ব্যবহার করে রিচা চাড্ডাকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে যে কেন তিনি এই মন্তব্য নিয়ে প্রতিবাদ করেননি।

২৮মে অভিনেত্রী রিচা টুইটারে লেখেন, ‘এটা একটা জঘন্য ঠাট্টা। এটা বোকাবোকা, কুরুচিকর ও অশ্লীল।’ অভিনেত্রী আরও বলেন, রণদীপ হুডার বাকি কো-আর্টিস্টদের কেনো ট্যাগ করা হয়নি। তাকেই কেনো ট্যাগ করেছেন সেই সম্পর্কে জানতে চেয়েছেন তিনি।

বলিউডে রণদীপ হুডা এবং রিচা চাড্ডাকে ঘিরে তেমন কোন সম্পর্কের গুঞ্জন শোনা যায়নি। তাই কেনো তাকে ঘিরে সমালোচনা গড়ে উঠছে তা এখনো অস্পষ্ট।

পরবর্তীতে তিনি আরেকটি টুইটে লেখেন, ‘ হ্যাঁ! এটা বর্ণবিদ্বেষমূলকও বটে। সঙ্গে এটাও জানতে চাই পুরুষ সহ-অভিনেতার ভুলের জন্য কেন আপনারা চান নারী সহ-অভিনেত্রী ক্ষমা চাইবেন! যখন আপনি নিজেই লিঙ্গবৈষম্যের বিরোধী। আপনার উত্তরের অধীর অপেক্ষায় রইলাম।’

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মিডিয়া হাউস ইভেন্টে আলোচনা সভায় রণদীপ হুডা বলেন, ‘এবার আমি একটি অশ্লীল ঠাট্টা করবো।’ এটা বলেই উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × three =

সর্বশেষ বিনোদন