সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-রহস্যে নতুন টুইস্ট

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নতুন মাত্রা যোগ হলো। এবার সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে হায়দ্রাবাদ থেকে গ্রেফতার করলো ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

২০২০ সালে ১৪ জুন সুশান্তের নিজ বাড়ি থেকে উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ। অভিযুক্ত সিদ্ধার্থ পিঠানি সুশান্তের সাথে সেই সময় একই ফ্ল্যাটে থাকতেন। সবার আগে তিনিই ঝুলন্ত অবস্থায় সুশান্তকে দেখতে পান এবং পুলিশকে খবর দেন। শুরু থেকেই সিদ্ধার্থের ওপর সন্দেহ ছিল তদন্ত কর্মকর্তাদের। তখনই সিদ্ধার্থ, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং বলিউডের এক পরিচালককে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। গত বছর সেপ্টেম্বরে রিয়া চক্রবর্তীকে মাদকের ঘটনায় গ্রেফতারও করেছিল মুম্বাই পুলিশ। এক মাস জেলে থাকার পর এখন তিনি জামিনে আছেন।

হিন্দুস্তান টাইমস পুলিশের বরাতে জানিয়েছে, রিয়ার পর মাদক সংশ্লিষ্ট ঘটনায় অভিযুক্ত হিসেবে সিদ্ধার্থের নাম আসে। কল রের্কড থেকে জানা গেছে, সুশান্তের মৃত্যুর পর রিয়ার সাথে প্রায় একশবার কথা হয় সিদ্ধার্থের।

তবে কি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পেছনে বন্ধু সিদ্ধার্থ পিঠানির হাত রয়েছে? এবার কি নতুন কোনো কাহিনী শোনা যাবে? আসলে কি হয়েছিল সেদিন? এসব প্রশ্নের উত্তর পেতে আরো অপেক্ষা করতে হবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nine + ten =

সর্বশেষ বিনোদন