৭ জুন কি আসছে সালমান খানের বিরুদ্ধে?

সমালোচক তথা ইউটিউবার রশিদ খান কয়েকদিন আগে টুইটারে জানান, অভিনেতা সালমান খান তার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। কেআরকে উল্লেখ্য করেন ‘রাধে, ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার রিভিউ করায় এই মামলা।

বলিউড হাঙ্গমার প্রতিবেদন বলছে, ২৭ মে এই মামলার শুনানি ছিল। এদিন কেআরকে আদালতকে বলেন, আগামী শুনানি পর্যন্ত তিনি সালমান সম্পর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে আর কোনো অবমাননাকর মন্তব্য করবেন না।

অন্যদিকে সালমান খানের আইনজীবী আদালতে বিবৃতি দেন, সালমান খান রিভিউয়ের কারণে রশিদের বিরুদ্ধে মামলা করেননি। কেআরকে একাধিকবার সালমানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন। তাকে দূর্নীতিপরায়ণ বলে কটাক্ষ করেছেন। এছাড়া সালমানের ‘বিইং হিউম্যান’ ফাউন্ডেশন জালিয়াতির সঙ্গে যুক্ত এমন কথাও বলেছেন। সালমান ও তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সালমান খান ফিল্মস’কে ডাকাত বলেও আখ্যা দেন রশিদ। এসব কারণেই এই মামলা করা।

যদিও কেআরকে একাধিকবার টুইটারে দাবি করেছেন, রিভিউয়ের কারণেই তার বিরুদ্ধে মামলা করেছেন ভাইজান।

রশিদ খান আদালতকে কথা দিয়েছিলেন, মামলার শুনানি শেষ না হওয়া পর্যন্ত সালমানের বিরুদ্ধে আর কোন মন্তব্য করবেন না। তাই তিনি এ কদিন সালমান খানের বিরুদ্ধে কোনো কথা বলেননি। ২৭ মে বেলা সাড়ে ৪টায় টুইটারে জানালেন, সালমানের বিরুদ্ধে ২০ মিনিটের ভিডিও তৈরি করে মোক্ষম জবাব দেবেন তিনি- যা মুক্তি পাবে ৭ জুন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × two =

সর্বশেষ বিনোদন