‘বাধাই হো’র নীনা গুপ্তার আত্মজীবনীতে যা থাকছে

‘বাধাই হো’ সিনেমার আলোচিত অভিনেত্রী নীনা গুপ্তার আত্মজীবনী ‘সাচ কহুঁ তো’ প্রকাশিত হতে যাচ্ছে। আগামী জুনে বাজারে আসতে পারে বইটি।  তার আগে বইয়ের একটি পাতার দুটো অংশ ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রীর মেয়ে মাসাবা গুপ্তা। মাসাবা পেশায় একজন ডিজাইনার।

আশির দশকে নীনা গুপ্তা ও ক্রিকেটার ভিভ রিচার্ডসের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেসময়ে ভিভ বিবাহিত ছিলেন। তারপরও ভিভ-নীনার সম্পর্ক অটুট থাকে। বিয়ে না হলেও নীনা ভিভ রিচার্ডসের সন্তানের মা হন। মা হওয়ার সিদ্ধান্তটা ভীষণ কঠিন ছিল নীনার জন্য। মা হওয়ার পরের পর্বটা ছিল আরো ভয়াবহ। সেসময় নীনার ওপর দিয়ে কি ঝড় বয়ে গেছে তাই জানালেন মেয়ে মাসিবা গুপ্তা।

ইনস্টাগ্রামে মাসিবা লিখেছেন, তার জন্মের পূর্বে আর্থিক সমস্যার মধ্যে দিয়ে গেছেন তার মা। সেই সময়ে নীনার ব্যাংকে ছিল মাত্র ২ হাজার রুপি। কিন্তু ডেলিভারির জন্য প্রয়োজন ছিল ১০ হাজার। কাকতালীয়ভাবে মাসিবার জন্মের কয়েকদিন আগে ‘ট্যাক্স রির্টান’-এর সুবাদে নীনার অ্যাকাউন্টে ৯ হাজার রুপি জমা হয়। এতে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন তিনি।

মাসিবা আরো জানান, এসব ঘটনা জানার পর নিজেকে একটু একটু করে তৈরি করছেন তিনি। সফল হওয়ার জন্য প্রতিনিয়ত পরিশ্রম করে গেছেন। মাকে যেন সেই কষ্টের সময়ে ফিরে যেতে না হয়, সেজন্য প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মাসিবার একটাই লক্ষ্য, মাকে আনন্দ দেয়া। তিনি মনে করেন, সুখী হওয়া নীনা গুপ্তার ভীষণভাবে প্রাপ্য।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eighteen − fourteen =

সর্বশেষ বিনোদন