বর হিসেবে শাহরুখের মতো সুপারস্টার চাননি প্রিয়াঙ্কা

আজকের গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া জনপ্রিয় হয়ে উঠেছিলেন ২০০০ সালে ‘মিস ইন্ডিয়া’ খেতাব জয়ের মধ্য দিয়ে। দীর্ঘ ২১ বছর আগের সেই খেতাব জয়ের ভিডিও ফের ভাইরাল হতে দেখা যাচ্ছে। সেসময় বিচারকের আসনে ছিলেন সুপারস্টার শাহরুখ খানও। কিং খান প্রিয়াঙ্কাকে বিয়ে সংক্রান্ত একটি প্রশ্ন করেছিলেন। কি ছিল সেই প্রশ্ন এবং প্রিয়াঙ্কাইবা কি উত্তর দিয়েছিলেন সেদিন?

শাহরুখের বলেছিলেন, তিন পেশার তিন ব্যক্তির মধ্য থেকে প্রিয়াঙ্কাকে একজনকে বেছে নিতে হবে যাকে তিনি বিয়ে করবেন। বলিউড বাদশা ব্যাখ্যা করেন ‘প্রথম হলেন একজন বিশ্ববিখ্যাত ক্রীড়াবিদ, যে তোমাকে গোটা বিশ্ব ঘুরিয়ে দেখাবে, যে গোটা বিশ্বে গর্বের কারণ হবে। যেমন ধরো আমার পাশে বসে থাকা আজহার ভাই (মোহাম্মদ আজহারউদ্দীন)। দ্বিতীয় ব্যক্তি, স্বরোভস্কির মতো কঠিন উচ্চারণসম্পন্ন সফল ব্যবসায়ী এবং তৃতীয়জন ধরো আমি, একজন সুপারস্টার। যার কোনো কাজ নেই, যে তোমার সামনে শুধু কল্পনার জগতটাকে তুলে ধরবে।’

প্রিয়াঙ্কা জবাবে বলেছিলেন, তিনি একজন ক্রীড়াবিদকে বেছে নেবেন। কারণ স্বামী বাড়ি ফিরলে তাকে জানানো যাবে তাকে নিয়ে সে খুবই গর্বিত। প্রিয়াঙ্কাও তার পাশে দাঁড়াবে।

পরবর্তীতে ‘ডন’ সিনেমায় শাহরুখ খানের সাথে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। সিনেমায় ডন (শাহরুখ) প্রিয়াঙ্কাকে ‘জংলি বিল্লি’ বলে ডাকতেন। এই সিনেমায় শাহরুখ-প্রিয়াঙ্কার রোমান্টিক জুটি দর্শকদের আনন্দ দিয়েছিল।

তবে ক্রীড়াবিদকে বিয়ে করা হয়নি প্রিয়াঙ্কার। অবশেষে ২০১৮ সালে বিয়ে করলেন সংগীতশিল্পী নিক জোনাসকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × five =

সর্বশেষ বিনোদন