প্রিয়াঙ্কা চোপড়ার ঝলকে মুগ্ধ সবাই

হলিউড-বলিউডের জনপ্রিয় আইকন প্রিয়াঙ্কা চোপড়া। সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন কারণে প্রায়ই অভিনেত্রী আলোচনায় থাকেন। সেটা হোক অস্কার মনোনয়নপ্রাপ্তীদের উপস্থাপনায় বা কোভিড পরিস্থিতিতে তহবিল গঠনে নিজের অবদানের জন্য।

এবার এসব কিছু ছাড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়ার ঝলকে মুগ্ধ হলেন সবাই। বরাবরই অভিনেত্রী নজর কাড়া সাজে নিজেকে ফুটিয়ে তুলেন, এবারও ঠিক তেমনটাই ঘটেছে।

সম্প্রতি বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে প্রিয়াঙ্কা চোপড়া হাজির হয়েছিলেন সোনালী রঙের ঝলমলে এক অপূর্ব সুন্দর পোশাকে।

উক্ত অনুষ্ঠানে নিক জোনাস হোস্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন। শুধু প্রিয়াঙ্কা নয়, সবুজ রঙের পোশাকে নজর কেড়েছেন নিক জোনাসও।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যার মধ্যে নিক জোনাসের একটি ছবিতে নিককে উদ্দেশ্য করে লিখেছেন, ‘স্বামীর প্রশংসা করার জন্য এই পোস্ট। তোমার কাজের সততা, শ্রেষ্ঠত্বের সাধনার জন্য আমি তোমাকে নিয়ে গর্বিত। তুমি প্রতিনিয়ত আমাকে অনুপ্রাণিত করো। খুব ভালোবাসি তোমায়।’

অপরদিকে প্রিয়াঙ্কার করা পোস্টটি নিক শেয়ার করে লিখেছেন, ‘সপ্তাহটি শুরু হয়েছিল বাইক দূর্ঘটনা দিয়ে। আর শেষ করলাম সুন্দরী বউয়ের সঙ্গে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে উপস্থাপনা দিয়ে। তোমাকে অনেক ধন্যবাদ পাশে থাকার জন্য, দ্রুত সেরে উঠতে আমাকে এভাবে সাহায্য করার জন্য।’

পূর্বের খবরগুলোবব ডিলানের ৮০
পরবর্তী খবরগুলোধর্ষণের শিকার হয়েছিলেন অপরাহ

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 − one =

সর্বশেষ বিনোদন