দুধ নষ্ট করা নিয়ে টুইট করলেন কবিতা কৌশিক

দেবতার দূত হয়ে এসেছেন সোনু সুদ এমন বিশ্বাস নিয়েই অন্ধ্রপ্রদেশের মানুষ সোনু সুদকে শ্রদ্ধা জানিয়েছেন। করোনা মহামারির শুরু থেকেই সাধারণ মানুষের পাশে প্রতিনিয়ত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা সোনু সুদ। আর্থিক সহায়তা থেকে শুরু করে খাবার, অক্সিজেন দিয়ে বিভিন্নভাবে মানুষকে সেবা করে আসছেন এই অভিনেতা।

তবে বেশকিছু দিন আগে সোনু সুদকে নিয়ে ঘটে যাওয়া একটি ঘটনাকে কেন্দ্র করে বিরক্তি প্রকাশ করেছেন টেলিভিশন অভিনেত্রী কবিতা কৌশিক। অন্ধ্রপ্রদেশের বাসিন্দারা অভিনেতা সোনু সুদের একটি বিরাট পোস্টার টাঙিয়ে তারমধ্যে দুধ ঢেলে তাকে শ্রদ্ধা জানিয়েছেন। অভিনেত্রীর কাছে এটা বাড়াবাড়ি রকমের ঘটনা ছিল।

‘বিগবস’ খ্যাত কবিতা কৌশিক ভিডিওটি শেয়ার করে টুইটারে জানিয়েছেন, গোটা দেশের মতো তিনিও সোনু সুদকে খুব পছন্দ করেন। দেশের এমন কঠিন পরিস্থিতিতে যেখানে মানুষ ঠিকমতো খেতে পারছেন না, এমন সময় এতোগুলা দুধ নষ্ট করার কোনো মানেই হয় না বলে মনে করেন এই অভিনেত্রী।

অভিনেত্রীর কথায়, ‘আমরা সবকিছুতেই বাড়াবাড়ি করি কেন ? পাশাপাশি তিনি উল্লেখ করেন নিশ্চিতই সোনু সুদ এই ঘটনাটি দেখে খুশি হবেন না।’

কিন্তু সোনু সুদ নিজেই এই বিষয়টি নিয়ে আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন। নিজের টুইটারে পোস্টটি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছিলেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 × four =

সর্বশেষ বিনোদন