সৌমিত্রের নামে হাসপাতাল

করোনার দ্বিতীয় ঢেউ পশ্চিমবঙ্গে ভয়াবহ প্রভাব ফেলেছে। এমন পরিস্থিতিতে অসংখ্য মানুষ করোনায় আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন। এদের মধ্যে সাধারন মানুষ থেকে শুরু করে শিল্পীরাও আক্রান্ত হচ্ছেন। তাই শিল্পীদের কথা চিন্তা করে এই কঠিন পরিস্থিতিতে রাজ্যের শিল্পী এবং তাদের পরিবার-পরিজনের পাশে দাঁড়ালেন ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার আর্টিস্ট ফোরাম।

ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার আর্টিস্ট ফোরাম-এর পক্ষ থেকে শিল্পীদের জন্য একটি অস্থায়ী চিকিৎসা পরিষেবা চালু করা হচ্ছে। সেখানে শিল্পী ও তাদের পরিবার-পরিজনের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হবে। অস্থায়ী চিকিৎসা কেন্দ্র তৈরি করা হয়েছে দক্ষিণ কলকাতায় লেক গার্ডেন্সের কাছে ব্যাডমিন্টন ট্রেনিং সেন্টারের কমপ্লেক্সে। এই কেন্দ্রে ২৫টি বেড রয়েছে।

মিলন সংঘ ক্লাব ও আর্টিস্ট ফোরাম এবং বিধায়ক দেবাশীষ এর যৌথ উদ্যোগে অস্থায়ী চিকিৎসা পরিষেবা কেন্দ্র চালু হয়েছে।

ফোরামের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে জানানো হয়েছে, এখানে বিনামূল্যে সেবা দেওয়া হবে এবং এটা স্থায়ী চিকিৎসা কেন্দ্র নয়। আপাতত ৮৯ এবং ৯৩ ওয়ার্ডের বাসিন্দারাই এই সেবা পাবেন। ভর্তির সময় পরিচয় পত্র আনতে হবে এবং কোভিড পজিটিভ রিপোর্টের ফটোকপি দিতে হবে।

প্রয়াত কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে শ্রদ্ধা জানিয়ে এই উদ্যোগের নাম দেওয়া হয়েছে ‘সৌমিত্র’। ২২শে মে থেকেই এই সেবা কার্যক্রম শুরু করা হয়েছে।

পূর্বের খবরগুলোমা হলেন শ্রেয়া ঘোষাল
পরবর্তী খবরগুলোসবার কাছে ক্ষমা চাইলেন মাহি

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × 3 =

সর্বশেষ বিনোদন