শুটিংই শুরু হয়নি, পোস্টার বাজারে

গত ২১ মে মুক্তি পেল অভিনেতা শাকিব খানের ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার পোস্টার। এর আগেই শাকিব পোস্ট করে জানিয়েছিলেন পোস্টার প্রকাশের কথা। মজার বিষয় হল, সিনেমার শুটিংয়ের কাজই এখনো শুরু হয়নি।

প্রকাশিত পোস্টারে দেখা যাচ্ছে শাকিব খান দাঁড়িয়ে আছেন, তার মুষ্টিবদ্ধ হাত। তার শরীরের আঘাতের চিহ্ন। চারিদিকে আগুন, মাঝখানে তিনি।

পোস্টারটি প্রশংসাও পাচ্ছে বেশ। অভিনেতা নিরব হোসেন মন্তব্য করেছেন, ‘ওয়াও’। পোস্টারটি ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম। সায়েম ফেসবুকে পোস্টারটি শেয়ার করে লিখেছেন, ‘দেড় মাসের পরিশ্রমের ফল এই পোস্টারটি। ডিজাইন করা আমার জন্য শুধু কাজ নয়, এটা আমার জন্য আবেগের।’

অনেকে নিন্দাও করছেন, শাকিব খানের কপাল ও হাতের কাটা দাগগুলো মেকি মনে হচ্ছে। কেউ কেউ বলছেন, নিম্নমানের ফটো এডিটিংয়ের কারণে পোস্টারটি ঠিক জমেনি।

১৮ ফেব্রুয়ারি এই সিনেমায় চুক্তিবদ্ধ হন শাকিব খান ও বুবলি। ছবিটি পরিচালনা করছেন তপু খান।করোনা-লকডাউনের কারণে শুটিংয়ের কাজ এখনো শুরু হয়নি।

বেঙ্গল মাল্টিমিডিয়ার দেয়া তথ্য অনুযায়ী, ২৩ মে লকডাউনে পরবর্তী নির্দেশনার উপর নির্ভর করবে শুটিংয়ের কাজ। লকডাউন উঠে গেলে শুটিংয়ের কাজ শুরু হবে। এছাড়া শুটিংয়ের অনুমতি নেয়াও বাকি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

17 − 9 =

সর্বশেষ বিনোদন