জামিন পেলেন রোমানা

সৌদি প্রবাসী কামরুল ইসলামের সঙ্গে প্রতারণা করার অভিযোগে গত ১১ই মার্চ মডেল ও অভিনেত্রী স্বর্ণা সহ আরও ৬ জনের বিরুদ্ধে মামলা হয়।

অভিযোগে কামরুল উল্লেখ করেছিলেন, অভিনেত্রী রোমানার বাড়িতে তিনি কিছুদিন বাস করতে বাধ্য হয়েছিলেন। পরবর্তীতে ২০১৯ সালে ৬ এপ্রিল তিনি সৌদি ফিরে যান। সৌদি যাওয়ার পর বেশ কিছু দিন তার সাথে নিয়মিত যোগাযোগ হয়েছিল রোমানার। নিয়মিত সংসার খরচ দিতেন। তিনি আরও বলেন, চার-পাঁচ মাস পর যখন তিনি আবার ফিরে আসেন। সেই সময় রোমানার সঙ্গে যোগাযোগ করতে চাইলে তিনি বাজে আচরণ করতেন। নানা রকম ভয়ভীতি ও হুমকি দিতেন রোমানা। রোমানাকে দেওয়া ফ্ল্যাট ও গাড়ির চাবি ফেরত চাইলে সেসব দিতে অস্বীকার করেন তিনি।

২০ এপ্রিল রোমানার সাত দিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ। তবে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে শুনানি শেষে বিচারক তার একদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

পরবর্তীতে ২৫ এপ্রিল একদিনের রিমান্ড শেষ করার পর পুনরায় তাকে আদালতে হাজির করা হয়েছিলো এবং মামলার তদন্তের স্বার্থে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

২২মে মডেল রোমানা ইসলাম স্বর্ণা বাদীর জিম্মায় জামিন পেলেন। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান। তিনি জানান,’ঈদের আগে মামলার বাদী কামরুল ইসলাম তার জিম্মায় স্বর্ণার জামিন চেয়ে আবেদন করেন।’ এর প্রেক্ষাপটে শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three + twenty =

সর্বশেষ বিনোদন