‘এই আক্ষেপ সারাজীবন থাকবে’

সিলেটের ছেলে আবিদুল ইসলাম রিমন। জানুয়ারি ৩ তারিখ থেকে (২০২১) কলকাতার জনপ্রিয় শো মীরাক্কেলে যাত্রা শুরু হয়েছিল তার। রিমন নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে এই তথ্য শেয়ার করেছিলেন।

বাংলাদেশের প্রতিযোগী হিসেবে অসাধারণ পারফর্মার হিসেবে নিজের পরিচিতি তৈরি করে নিয়েছিলেন তিনি। দুই দেশের মানুষের হৃদয়ও জয় করে নিয়েছিলেন রিমন।

সিজন ১০ এর ফাইনালিস্ট হয়েও ফাইনালে অংশগ্রহণ করতে পারেননি রিমন। জানা যায়, বাবার মৃত্যুতে কলকাতা থেকে ঢাকায় ফিরেন রিমন। এরই মধ্যে ভারতে করোনার প্রকোপ বেড়ে যায়। শুরু হয় লকডাউন আর এই লকডাউনে ফ্লাইট বন্ধ থাকায় ভারতে ফিরতে পারেননি তিনি। যার ফলে ফাইনালে অংশগ্রহণ করা হলো না রিমনের।

রিমন নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে আক্ষেপ প্রকাশ করে লিখেছেন, ‘ফাইনালিস্ট হয়েও মীরাক্কেলের ফাইনালে অংশগ্রহণ করতে পারলমা না। লকডাউনের জন্য বাংলাদেশে আটকে গেলাম। সেই সাথে শেষ হলো মীরাক্কেলের মঞ্চে ফাইনাল খেলার স্বপ্ন। সুযোগ পেয়েও বাংলাদেশকে চ্যাম্পিয়ন করার জন্য মীরাক্কেলের মঞ্চে লড়তে পারলাম না। এই আক্ষেপটা সারাজীবন থাকবে। তবে যারা ফাইনাল খেলছে তাদের জন্য অনেক শুভ কামনা রইলো। ‘

সেই সাথে সদা হাস্যময় রিমন কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গোটা মীরাক্কেল টিম, বিচারক, ক্যাপ্টেন সহ নেপথ্যে যারা ছিলেন তাদের সকলকেই।

 

 

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × 4 =

সর্বশেষ বিনোদন