অ্যাঞ্জেলিনা জোলির গায়ে কিলবিল করছে মৌমাছি

হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সাহসের কথা সর্বজন বিদিত। মারদাঙ্গা চরিত্রে অভিনয়ের জন্য তিনি সবার কাছে পরিচিত। ৪৫ বয়সেও নতুন কিছু করার জন্য মুখিয়ে থাকেন এই অভিনেত্রী। সে তো সিনেমায়। বাস্তব জীবনে? বাস্তব জীবনেও কম যান না তিনি। সম্প্রতি একটি ফটোশুট করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

নিজের শরীরের উপর অসংখ্য মৌমাছি জড়িয়ে টানা ১৮ মিনিট ফটোশুট করেছেন জোলি। সেই অবাক দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন আলোকচিত্রী ড্যান উইনটেরা। সেগুলো এখন ইনস্টাগ্রামে প্রদর্শিত হচ্ছে। বিশ্ব মৌমাছি দিবস উপলক্ষে ন্যাশনাল জিওগ্রাফিক-এর সহযোগিতায় মৌমাছির গুরুত্বকে তুলে ধরতেই এই বিশেষ ফটোশুটের আয়োজন করা হয়েছিল। আলোকচিত্রী জানিয়েছেন, জোলি এতো এতো মৌমাছি দেখে একটুও বিচলিত হননি।
৪০ বছর আগে প্রখ্যাত আলোকচিত্রী রিচার্ড অ্যাভেডন যেভাবে কীটবিদের সাহায্য নিয়ে তার ‘দ্য বিকিপার’ শিরোনামের ছবিটি তুলেছিলেন সেভাবেই ড্যান জোলিকে নিয়ে এই ছবিটি তুলেছেন। এই ছবি মৌমাছিদের জন্য, একই সঙ্গে এই ছবি অ্যাভেডনের প্রতি এক ধরনের শ্রদ্ধাঞ্জলিও।

ড্যান উইনটেররার শেয়ার করা ১৭ সেকেন্ডের ভিডিওতে দেখা যায় অভিনেত্রীর শরীরে কিলবিল করছে মৌমাছিগুলো। অ্যাঞ্জেলিনা জোলি আতঙ্কিত না হয়ে এক জায়গায় স্থির দাঁড়িয়ে ছিলেন।

পূর্বের খবরগুলোধর্ষণের শিকার লেডি গাগা
পরবর্তী খবরগুলোজামিন পেলেন রোমানা

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × three =

সর্বশেষ বিনোদন