১৭ বছর পর ‘ফ্রেন্ডস দ্য রিউনিয়ন’

অবশেষে প্রকাশিত হলো বহু আলোচিত ‘ফ্রেন্ডস দ্য রিউনিয়ন’ এর ট্রেইলার। এইচবিও ম্যাক্স (HBO MAX) -র তরফ থেকে ট্রেইলারটি মুক্তি পেয়েছে। ট্রেইলার দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। বহু প্রতীক্ষিত এই এপিসোডে দেখা মিলবে ফ্রেন্ডস’র ৬ প্রধান চরিত্রগুলোকে। ১৭ বছর পর দেখা হবে ছোট পর্দার জনপ্রিয় ‘ছয় বন্ধু’ জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, ম্যাথিউ পেরি, লিজা কুড্র, ডেভিড স্কিমার এবং ম্যাট লেব্লাঙ্ক এর।

ছয় বন্ধুকেই দেখা যাবে ফ্রেন্ডস’র বিভিন্ন সেটে ঘুরে বেড়াতে এবং তাদের মজার মজার গল্প শেয়ার করতে। এছাড়াও ডেভিড এর সঙ্গে ট্রিবিয়া নাইটে ( Trivia Night) অংশগ্রহণ করতে দেখা যাবে বাকি পাঁচজনকে।

এই ছয় তারকার সাক্ষাৎকার লাইভ অডিয়েন্সের সামনে নিবেন জেমন করডেন। এছাড়াও ফ্রেন্ডস’র অন্যান্য পার্শ্ব চরিত্রে যারা অভিনয় করেছেন তারা অনেককেই উপস্থিত থাকতে দেখা যাবে।

সিরিজটি নিয়ে বরাবরই উচ্ছ্বসিত ছিলেন কোর্টনি কক্স ওরফে মনিকা। তিনি টুইট করেছিলেন, ‘এসব ঘটনা প্রতি বছর ঘটেনা। আমার ভাগ্য ভালো যে ফ্রেন্ডসদের সঙ্গে পূর্নমিলনের সুযোগ পেয়েছি।’

ট্রেলারটি প্রকাশ হওয়ায় অনেকেই মন্তব্য করেছেন, কেউবা লিখেছেন ‘ওহ মাই গড’। ২৭ মে এইবিও ম্যাক্স এ পুরো এপিসোডটি দেখা যাবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

ten − seven =

সর্বশেষ বিনোদন