বলিউড তারকাদের হলিউডী ক্রাশ

তারকাদের নিয়ে ভক্তদের ক্রাশের শেষ নেই। ক্রাশ খেতে খেতে ভক্তরা ভেঙে খানখান। তবে ক্রাশ কি শুধু ভক্তদেরই হয়? না, ভক্তদের ক্রাশদেরও ক্রাশ আছে। বলিউডে তারকাদেরই দেখুন না, শাহরুখ খানেরও নাকি ক্রাশ আছে! যে শাহরুখের জন্য জান দিতেও রাজি বহু নারী ভক্ত। হুম, শুধু শাহরুখেরই নয় বলিউডের আরো অনেক তারকারও ক্রাশ রয়েছে। অনেকের ক্রাশের কথা জানা যায়, অনেকের ক্রাশ মনে মনে। যে তারকাদের ক্রাশের কথা জানা গেছে তাদের কজনের খবর নিয়েই এই আয়োজন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

শাহরুখ-অ্যাঞ্জেলিনা জোলি

আগেই বলেছি বলিউড বাদশারও ক্রাশ আছে। তার ক্রাশ হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। যদিও হলিউডে এখনও শাহরুখের কাজ করা হয়নি। তিনি জানিয়েছিলেন, জোলির বিপরীতে কোনো কাজের প্রস্তাব পেলে তিনি দুবার ভাববেন না। জানা যায়নি অ্যাঞ্জেলিনা জোলিও এমনটি ভাবেন কিনা।

দীপিকা পাডুকোন-লিওনার্দো ডিক্যাপ্রিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোনের ভক্তের হিসাব নেই। বড় বড় তারকাও এখন তার সঙ্গে কাজ করতে চান। তার মোহনীয় রূপে পাগল কত পুরুষ! তবে এই অভিনেত্রীর হৃদয় জুড়ে থাকেন হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। এক সাক্ষাৎকারে একবার দীপিকা জানিয়েছিলেন, তার এবং তার বোনের ঘরে লিওনার্দোর বিশাল একটি পোস্টার রয়েছে। ছবিকে উদ্দেশ্য করে প্রতি রাতে ঘুমানোর আগে শুভরাত্রি চুম্বন দিয়ে ঘুমান তিনি।

রণবীর কাপুর-জেসিকা বিয়েল

সবাই জানে অভিনেতা রণবীর কাপুরের মনের মানুষ আলিয়া ভাট। কিন্তু রণবীরের মনের একাংশ কিন্তু পড়ে থাকে হলিউডে। স্পষ্ট করে বললে, হলিউডের জেসিকা বিয়েলের কাছে। রণবীর একবার বলেছিলেন, জেসিকা বিয়েলের এক একটি সিনেমা একাধিকবার দেখেছেন তিনি। রণবীরে ক্রাশের তালিক অবশ্য লম্বা। মাধুরী দীক্ষিতও তার ক্রাশের তালিকায় রয়েছেন।

ক্যাটরিনা কাইফ-রবার্ট প্যাটিনসন

অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, যার জন্য পাগল গোটা উপমহাদেশ। বলিউড তারকারাও তার রূপ ও গুণের তারিফ করেন। সেই ক্যাটরিনার ক্রাশ কিন্তু বলিউডে নয়, হলিউডে। তার একমাত্র ক্রাশ হলিউড তারকা রবার্ট প্যাটিনসন। এক সাক্ষাৎকারে কাইফ বলেছিলেন, এই অভিনেতাকে তিনি পছন্দ করেন, তার প্রতি ক্রাশ রয়েছে। ‘টোয়াইলাইট’ সিনেমা সিরিজখ্যাত তারকা প্যাটিনসনের অভিনয় ও চেহারার প্রতি তিনি আকর্ষণ বোধ করেন।

রানী মুখার্জি-ব্রাড পিট

অ্যাঞ্জেলিনা জোলি শুনলে হিংসা করতেই পারেন। আমাদের এখানে ভীষণ জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জির ক্রাশ কিন্তু হলিউড তারকা ব্রাড পিট। জোলি-পিটের সম্পর্ক যখন ছিন্ন হয়, ততদিনে রানী আদিত্য চোপড়ার সঙ্গে সংসার পেতে বসেছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nineteen − 19 =

সর্বশেষ বিনোদন