অফিসকেই আইসোলেশন সেন্টার বানালেন দেব

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ কিছুতেই স্বাভাবিক পর্যায়ে আসছে না। ক্রমেই আহত ও মৃতের সংখ্যা বেড়ে যাচ্ছে। ছোট থেকে বড় সব বয়সী লোকেরা আক্রান্ত হচ্ছেন।

তবে এমন দূর্যোগের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা দেব অধিকারী। করোনা রোগীদের জন্য নিজের রেস্টুরেন্ট থেকে বিনামূল্যে খাবারের ব্যবস্থা করেছেন। অপরদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে সচেতন থাকতে নানা বার্তা শেয়ার করছেন। এই পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে নতুন আরেকটি উদ্যোগ নিয়েছেন তিনি।

১৮ মে দেব টুইট করেন, ‘আমি আমার ঘাটাল লোকসভা কেন্দ্রের ডেবরার অফিসটিকে এ বছর আবার আইসোলেশন সেন্টার করে দিয়েছি। তার পাশাপাশি আমরা অ্যাম্বুলেন্স, ঔষধ, অক্সিজেন এবং খাবার সরবরাহ করছি।’ তিনি সকলের সুবিধার্থে সেই পোস্টে যোগাযোগ করার জন্য ফোন নাম্বারও যুক্ত করে দিয়েছেন।

করোনার শুরু থেকেই তার এই মহানুভবতা সকলের মন জয় করে নিয়েছে। তাই তো সমস্যার সমাধান দাতা হিসেবে এক ছোট মেয়ে ভিডিওর মাধ্যমে নিজের চাহিদার প্রস্তাব জানালেন দেবের কাছে। তিতলি নামের এই মেয়েটি ভিডিও বার্তায় নিজের বাবার অসুস্থতার খবর জানান তার কাছে। এমনকি এমন অবস্থা যে খাবারের ব্যবস্থাটুকু তাদের নেই। দেব তিতলি নামের এই মেয়েটির পাশে দাঁড়িয়েছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × 1 =

সর্বশেষ বিনোদন