তার কাছে দেশ মানে এক লোকের পাশে অন্য লোক

করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকা রোগীরা প্রতিনিয়ত একাকীত্বে ভুগছেন। পাশে নেই আপনজন, চাইলেও কেউ কাছে এসে বসতে পারছেন না। মন খারাপ তাদের নিত্যসঙ্গী। তবে তাদের এই মন খারাপ দূর করতে পাশে এসে দাঁড়িয়েছেন সংগীতশিল্পী লোপামুদ্রা মিত্র। তাদের সঙ্গে আড্ডা, গল্প, গান শুনিয়ে মন ভালো করার জন্যই এই উদ্যোগটি নেয়য়া হয়েছে। বিনামূল্যে মন ভালো করতে চাইলে +৯১ ৯৮৩০৯৯৯৩২৪ নম্বরে কল করে বিনামূল্যে নাম নিবন্ধন করতে হবে। পুরো কর্মসূচির আয়োজক ‘চরণ ফাউন্ডেশন’। ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে লোপামুদ্রা নিজেই এই উদ্যোগের কথা ঘোষণা করেছেন এবং যাদের প্রয়োজন তাদেরকে যোগ দিতে আহ্বান জানিয়েছেন।

পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘গান শুনে, গল্প করে, আড্ডা দিয়ে যদি কোনো কোভিড পজিটিভ রোগী খানিক সময়ের জন্য হলেও মন ভালো করতে চান, আমি আছি আপনার সাথে।’

এই শিল্পী আনন্দবাজারকে জানিয়েছেন, ‘সবার মতো আমিও ভাবছিলাম কি করতে পারি। আক্রান্তদের পাশে দাঁড়ানোর ভীষণ ইচ্ছে। কিন্তু “সেফ হোম” তৈরি বা চিকিৎসা পরিষেবা দিয়ে সাহায্য করার মতো সুযোগ আমার নেই।” তাই তার এই উদ্যোগ। ২১মে থেকে গানের আসর শুরু হবে। ইতিমধ্যে ১৯ জন নাম লিখিয়েছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × five =

সর্বশেষ বিনোদন