আরো নব্বই বছর টিকে থাকবেন অর্জুন কাপুর!

সিনেমা জগতে নিজের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর। বলিউড অভিনেতা অর্জুন কাপুর ইন্ডাস্ট্রিতে রয়েছেন প্রায় ৯ বছর। তবে অভিনেতা জানালেন আরো ৯০ বছর টিকে থাকবেন তিনি। এই অভিনেতা ২০১২ সালে ‘ইশকজাদা’ সিনেমার মাধ্যমে বলিউড পাড়ায় পা রাখেন। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন পরিণীতি চোপড়া। প্রথম সিনেমায় বাণিজ্যিক নায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এমনটাই দাবি করেন তিনি। অভিনেতা হিসেবে প্রশংসাও কম পাননি।

অর্জুন বলেছেন, ‘নিজের সম্পর্কে যথেষ্ট  ওয়াকিবহাল আমি। আবারও বলছি আগামী নব্বই বছর টিকে থাকবো এই বলিউড ইন্ডাস্ট্রিতে। সে ক্যামেরার সামনে হোক কিংবা ক্যামেরার বাহিরে।’ সম্প্রতি জুম টিভির ইন্টারভিউতে এই আত্মবিশ্বাসের কথা বলেন তিনি।

তিনি আরো জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে অনেক সমালোচনা হয়, তবে তিনি এই বিষয়গুলো গুরুত্ব দেয়ার প্রয়োজন বোধ করেন না। তার মতে, অন্যদের কাছে নিজেকে নতুন করে প্রমাণ করার মতো কিছু নেই।

এই অভিনেতা বলেছেন, ‘এখনও পর্যন্ত যদি আমার ফিল্মি ক্যারিয়ার দেখেন তাহলে বাণ্যিজিক ছবির নায়ক হিসেবে বেশিরভাগ ক্ষেত্রেই যথেষ্ট সফল আমি। যখন কোনো ছবিতে কাজ করি আমি জানি সেই ছবিতে কতোটুকু অবদান রাখতে পারবো। কোনো ছবি সুপারহিট অথবা ফ্লপ হওয়ায় কারণেও নিজের প্রতি আমার ধ্যান-ধারণা পাল্টে যায় না। ঠিক যেমন প্রশংসা কিংবা সমালোচনা কোনোটিতেই আমার মাথা ঘুরে যায় না। এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে নিজের প্রতি বিশ্বাস রাখাটা ভীষণ জরুরি। আমার সেটুকু আছে বলে বিশ্বাস করি। তাই আমি জানি ঠিক টিকে যাবো বলিউডে!’

 তার ‘সর্দার কা গ্র্যান্ডসান’ ছবি নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে। অর্জুন কাপুর ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন জন আব্রাহাম ও নীনা গুপ্তা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen − 8 =

সর্বশেষ বিনোদন