‘ফিলিস্তিনকে উপনিবেশ বানাতে এই বর্বর হামলা’

ফিলিস্তিনিদের শহর জ্বলছে। এই তাপ অসহ্য যন্ত্রণা দিচ্ছে জিজি ও বেলার- হৃদয়ে এমনটাই জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন এই দুই মডেল ও অভিনেত্রী। পিতৃভূমির জন্য ব্যাকুল হয়ে পড়েছেন এই দুই অভিনেত্রী। তাদের বাবা মোহাম্মদ হাদিদ একজন ফিলিস্তিনী। ইসরায়েলের এই হামলার বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিবাদ জানিয়েছেন দুই বোন।

জিজি হাদিদ লিখেছেন, ‘ফিলিস্তিনকে কোনো দিন মুছে ফেলা যাবে না। এই নির্যাতন বন্ধ হোক।’

অন্যদিকে বেলা হাদিদ বেশকিছু ইসরায়েল বর্বরতার ছবি যুক্ত করে পোস্ট করে লিখেছেন, ‘এই বর্বর আক্রমণ কেবল ক্ষমতার জন্য। ইজরায়েল ক্ষমতার বলে ফিলিস্তিনকে উপনিবেশ বানানোর জন্য উন্মাদ হয়ে গেছে। সব সময়ই ফিলিস্তিনের স্বাধীনতার কথা বলা হয়েছে। আর তারা বছরের পর বছর ধরে সেনাবাহিনী দিয়ে বেসামরিক মানুষকে নির্বিচারে হত্যা করেছে। আমার শরীরে ফিলিস্তিনী রক্ত। ফিলিস্তিনের লোকেরা আমাদেরই আত্মীয়, ভাইবোন। আমি তাদের সঙ্গে আছি। আমার ভালোবাসা তাদের সঙ্গে আছে।’

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার খবরে বলা হয়, ১৩ মে ঈদের দিন বোমার শব্দে ঘুম ভেঙেছে সকলের। ক্ষেপণাস্ত্র হামলার পাশাপাশি গাজার বিভিন্ন স্থানে বিমান হামলা চালিয়ে যাচ্ছে ইসরায়েল। হামলায় চার শতাধিক মানুষ আহত হয়েছে ও এ পর্যন্ত প্রায় ২০০ মানুষ নিহত হয়েছে। হলিউডের তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে বোমা হামলায় তীব্র নিন্দা জানিয়ে পোস্ট করেছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eight + fifteen =

সর্বশেষ বিনোদন