‘আমি যা টাকা দিয়েছি তা অন্যদের সংগৃহীত ত্রাণের চেয়েও বেশি’

করোনার এই মহামারির সময় অন্যান্য তারকাদের মতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অমিতাভ বচ্চনও। তবে বেশ কিছুদিন যাবত সামাজিক যোগাযোগমাধ্যমে অভিযোগ উঠেছে এই করোনায় দেশবাসীর পাশে এগিয়ে আসছেন না বিগ বি। এক প্রকার বাধ্য হয়েই অভিনেতা তার ইনস্টাগ্রামে সাহায্যের তালিকা প্রকাশ করলেন। এরপর থেকেই কখন কিভাবে সাহায্য করেন তার সবকিছুই আপডেট দিয়ে থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে। অমিতাভ বচ্চন আরও জানিয়েছিলেন দানের বিষয় নিয়ে কাউকে কথা বলতে লজ্জ্বাবোধ করেন তিনি।

অমিতাভ বচ্চন ব্লগে লেখেন, নিজের সীমিত সাধ্য মতো মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেন তিনি। ত্রাণ তহবিলের জন্য কারো কাছে ডোনেশন বা ক্যাম্পেইন করে টাকা তোলার চেষ্টা করেন না তিনি। টাকা চাওয়াটা তার কাছে অস্বস্তিকর মনে হয়। সরকারি বিজ্ঞাপনে, কাজের ক্ষেত্রে ডোনেশন বা ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছেন এটাও স্বীকার করেন তিনি।

অভিনেতা তারকাদের প্রসঙ্গ নিয়ে বলেন, তিনি দেখছেন এখন অনেক তারকারা ত্রাণ বা ফান্ড সংগ্রহ করছেন। সেই প্রসঙ্গে বিগ বি বলেন, ‘সকলের প্রতি শ্রদ্ধা ও সম্মান রেখে বিনম্রভাবে জানাচ্ছি, অনেক সময়ই আমি নিজে, ব্যক্তিগতভাবে যে অর্থ দান করেছি সেটা সংগৃহীত ত্রাণের পরিমাণের চেয়েও বেশি। আমি কোনদিন টাকা চাইনি শুধু দিয়েছি।’

অমিতাভ বচ্চন জানিয়েছেন, এই করোনা পরিস্থিতিতে তিনি ইতিমধ্যেই ব্যক্তিগতভাবে ২৫ কোটি টাকা ব্যয় করেছেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × five =

সর্বশেষ বিনোদন