ক্ষুব্ধ হয়ে দানের তালিকা পেশ করলেন বিগ বি!

বেশকিছু দিন যাবত অভিনেতা অমিতাভ বচ্চনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা সমালোচনা শুরু হয়েছে। বলিউডের জনপ্রিয় অভিনেতা হয়েও কেনো তিনি করোনা পরিস্থিতিতে মানুষের পাশে এসে দাঁড়াচ্ছেন না। এই সকল নানা প্রশ্নের সম্মুখীন হয়ে অবশেষে অভিমান নিয়ে মুখ খুললেন বিগ বি।

সম্প্রতি, কোভিড লড়াইয়ে দিল্লির ‘শ্রী গুরু তেগ বাহাদুর করোনা কেয়ার সেন্টারে’ ২ কোটি টাকা অনুদান দিলেন অভিনেতা অমিতাভ বচ্চন। এরপরেই সামাজিক যোগাযোগমাধ্যমে গত ১ বছরে যেসকল ত্রাণ করেছেন তার একটি দানের তালিকা পেশ করলেন বিগ বি।

অভিনেতা অমিতাভ বচ্চন জানিয়েছেন, গত বছর লকডাউনের সময় অসহায় দিনমজুর খেটে খাওয়া মানুষের জন্য পরিবারসহ পাশে দাঁড়িয়েছিলেন তিনি। দেশের কয়েক হাজার শ্রমিকের দু’বেলা খাবারের দায়িত্বও নিয়েছিলেন তিনি। চিকিৎসার ক্ষেত্রে যারা সরাসরি নিয়োজিত ছিলেন তাদের জন্য টানা ১ মাস পিপিই কিটের ব্যবস্থা করিয়ে দিয়েছিলেন।

বিভিন্ন সংগঠনকে সাহায্য করার পাশাপাশি তিনি বহু পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়েছিলেন। তাদের ঘরে ফেরার জন্য ট্রেন থেকে শুরু করে বাসের ব্যবস্থা করিয়ে দিয়েছিলেন।

এই সকল তালিকা প্রকাশ করা প্রসঙ্গে অমিতাভ বচ্চন জানান, তিনি খুবই লজ্জিত কারণ কখনোই চাননি এই সকল দানের তথ্য প্রকাশ্যে আসুক। এর আগেও অভিনেতা অমিতাভ বচ্চন একাধিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন দানের বিষয় গুলো প্রকাশ্যে আনাটা তিনি সমীচীন মনে করেন না।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 − 16 =

সর্বশেষ বিনোদন