এক ‘জালিয়াতে’র মুখোশ উন্মোচন করলেন স্বস্তিকা

ভারতে বেড়েই চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা, সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। ভারতের স্বাস্থ্য বুলেটিন-এর তথ্য অনুযায়ী, ৬ মে করোনায় মৃতের সংখ্যা ছিল ১১৭ জন। কোনোভাবেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসছে না। আর অক্সিজেন ও বেডের ঘাটতি তো আছেই। সাধারণ মানুষ আর্থিক সংকটে পড়েছেন – বিশেষ করে নিম্ন আয়ের মানুষ। দীর্ঘ লকডাউন ‘ মড়ার উপর খাঁড়ার ঘা’ হয়ে দেখা দিয়েছে।

তবে অনেকেই ভুক্তভোগীদের পাশে এসে দাঁড়িয়েছেন। যার যার সাধ্যমতো চেষ্টা চালিয়েও যাচ্ছেন। ইতিমধ্যে বলিউড-হলিউড তারকারাও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেশটির জন্য।

কিন্তু সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার নামে অনেকে জালিয়াতিও করছে। তহবিল সংগ্রহের নামে কিংবা অক্সিজেন, টিকা ইত্যাদি সরবরাহের কথা বলে প্রতারণা আশ্রয়ও নিচ্ছে। এসব ধাপ্পাবাজদের খপ্পরে পড়ছে সাধারণ মানুষ। এমনই এক জালিয়াতির সাক্ষী হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এই টলিউড অভিনেত্রী এক ব্যক্তির বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন। অভিযুক্ত ব্যক্তির সাথে কথোপকথনের তথ্যের স্ক্রিনশট তিনি ইনস্টাগ্রামে শেয়ার করছেন।।

স্ক্রিনশটে দেখা যাচ্ছে, একটি ঔষধের ছয়টি ডোজের জন্য ত্রিশ হাজার টাকা দাম নির্ধারণ করেছেন ব্যক্তি। এবং তিনি এটাও বলেছেন অর্ধেক বিল আগে পরিশোধ করতে হবে। বাকিটা পরে।

অভিনেত্রীরর দাবি, লোকটি জালিয়াত। এই ব্যক্তি সম্পর্কে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি এবং সবাইকে সচেতন করতে ব্যক্তি সম্পর্কে তথ্য শেয়ার করেছেন।

 

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × three =

সর্বশেষ বিনোদন