মেকআপ নিয়ে চঞ্চল চৌধুরীর আক্ষেপ

টেলিভিশন নাটক বা বড় পর্দার সিনেমায় চঞ্চল চৌধুরী মানেই নতুনত্ব। তার চরিত্র ও অভিনয়শৈলী বরাবরই দর্শকদের আকৃষ্ট করে। তার প্রায় সব নাটক ও সিনেমাই দর্শকদের মন কেড়েছে।

সম্প্রতি তার অভিনীত ‘ডার্করুম’ ওয়েব সিরিজের ট্রেইলার প্রকাশিত হয়েছে। তিনি ট্রেইলারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। সেখানে চঞ্চল ছাড়াও আরো রয়েছেন, তারিন জাহান, আজমেরি হক বাঁধন, শরিফ হোসাইন ইমন প্রমুখ। প্রকাশিত ট্রেইলারে চঞ্চলকে চারটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ওয়েব ফিল্মটি নির্মাণ করেছেন গোলাপ সোহরাব দোদুল।

পরবর্তিতে অভিনেতা চঞ্চল চৌধুরী তার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে ‘ডার্করুম’ সম্পর্কে একটি দীর্ঘ পোস্ট শেয়ার করেন। পোস্টে অভিনেতা লেখেন, যেকোনো চরিত্রেরর জন্য লুক বা গেটাপ অভিনয়ের জন্য গুরুত্বপূর্ণ একটা বিষয়। লুকটা যদি ঠিক ঠাক হয়, আর অভিনয়টা যদি লুকের সঙ্গে খাপ খেয়ে যায়, তাহলেই চরিত্রটাকে দর্শক বিশ্বাস করে।

অভিনেতা আরো বলেন, ‘আমাদের খুবই দুভার্গ্য। আমাদের ইন্ডাস্ট্রিতে কয়েকটা সেক্টরের মতো, মেকআপ সেক্টরটা অবহেলিত। ভালো লুক বা গেটাআপ দেবার মতো ভালো মেকআপ আর্টিস্টের অনেক অভাব। এই কাজের জন্যও বাজেটও খুব কম থাকে। বড় বাজেটের কাজের সময় মাঝে মধ্যে দেশের বাইরে থেকে মেকআপ আর্টিস্ট আনা হয়।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × four =

সর্বশেষ বিনোদন