শাকিবকে বাদ দিলেন ইকবাল

ঢালিউড অভিনেতা শাকিব খানের বন্ধু মোহাম্মদ ইকবাল। শাকিব খান ইকবালকে বিভিন্ন অনুষ্ঠানে ভাই বলে সম্বোধন করেছেন। ইকবালের প্রথম প্রযোজিত সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান। এরপর ‘পার্সওয়াড’ সিনেমাতেও শাকিব-ইকবাল একসাথে কাজ করেছেন।

সম্প্রতি মোহাম্মদ ইকবাল তার আসন্ন নতুন ‘রিভেন্জ’ ছবি শুরু করতে যাচ্ছেন। অনেকেরই ধারণা গতানুগতিক ধারায় এবারও শাকিব খানকে নিয়ে কাজ করবেন ইকবাল! তবে ঘটনার বিপরীতে ঘটেছে অন্য কাহিনি। ইকবালের প্রথম পরিচালিত সিনেমায় নেই শাকিব খান। শাকিব খানের পরিবর্তে এই সিনেমায় কাস্ট করছেন অভিনেতা রোশন এবং নারী চরিত্রে অভিনেত্রী বুবলিকে।

নিউজ বাংলার তথ্য অনুযায়ী, ৩ মে সন্ধ্যায় এক অনুষ্ঠানে এই ঘোষণা দেন পরিচালক ইকবাল। উক্ত অনুষ্ঠানে তাকে প্রশ্ন করা হয় কেন শাকিবের বিপরীতে রোশনকে কাস্ট করা হয়েছে ? তাহলে তাদের সম্পর্কের কি ভাঙন ধরেছে ?
এমন প্রশ্নের জবাবে ইকবাল জানান, ‘অভিনেতা শাকিবকে নিয়ে সিনেমা বানালে বাজেট বেশি লাগবে। তাই তাকে নেওয়া হয়নি।’

অভিনেতা শাকিব খান এর আগে ঘোষণা দিয়েছিলেন করোনা পরিস্থিতির জন্য তিনি কম পারিশ্রমিক নিয়ে কাজ করবেন। তারপরেও শাকিব খানকে নিয়ে কাজ করলে কেন এত বাজেট বেশি লাগবে এই বিষয়েও তাকে প্রশ্ন করা হয়। ইকবাল বলেন, ‘সে পারিশ্রমিক কম নিতে পারেন। কিন্তু শাকিব খান সিনেমাতে থাকলেই তো প্রডাকশনের খরচ বেড়ে যাবে। এই পরিস্থিতিতে সেটা সম্ভব নয়।’

ইকাবাল জানান, ২০ মে থেকে সিনেমার শ্যুটিং শুরু হবে কেরানিগঞ্জে। একটানা সিনেমার কাজ হবে। এই সিনেমায় আরও আছেন মিশা সওদাগর ও সীমান্ত।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × three =

সর্বশেষ বিনোদন