চিন্তা নেই, মোশাররফ করিম আছেন, থাকবেন

ব্যক্তিগত কাজে কলকাতায় গিয়েছিলেন জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম। সঙ্গে ছিলেন সহধর্মিনী রোবেনা রেজা জুঁই। কাজ শেষ করে গত এপ্রিলের শেষের দিকে দেশে ফেরার কথা থাকলেও লকডাউনের কারণে আটকে যেতে হয়েছে তাদের। এবারের পরিকল্পনা ঈদের আগে ফেরার কিন্তু শুটিংয়ের কোনো ইচ্ছেই নেই এর জুটির।

প্রথম আলোকে দেয়া এক সাক্ষাৎকারে মোশাররফ বলেন, ‘করোনা পরিস্থিতি প্রথম দিকে ভালো থাকায় আগে থেকেই অনেকগুলো নাটকে অভিনয় করার বিষয়ে কথা হয়েছিল। এবার কলকাতায় থাকায় শুটিং স্থগিত করতে হল। কাজগুলো মিস করছি। আবার ভাবছি, দেশে থাকলেও সেগুলো করতাম কি না, জানি না। কারণ, দেশে এই সময়ে অনেকেই শুটিং করছেন না। শুটিংয়ে করোনার ঝুঁকি থেকেই যায়।’
তিনি জানিয়েছেন, আগামী ৯ মে তাদের দেশে ফেরার সম্ভাবনা রয়েছে। কিন্তু ঈদের আগে এবারও শুটিং না-ও করতে পারেন।  কলকাতায় তারা অনেকটা ঘরবন্দী অবস্থায় কাটাচ্ছেন বলেও তিনি জানান।

কিন্তু এবারের ঈদের নাটক গুলোর কি হবে? তবে কি এবার ঈদের নাটকে মোশাররফ করিমকে দেখা যাবে না? তার দর্শকদের এমন দুশ্চিন্তা হতেই পারে। কিন্তু মোশারফ করিম বলেছেন, তিনি আগে থেকেই ঈদের কাজগুলো শুরু করেছিলেনন। কমেডি, রোমান্টিক ও বৈচিত্র্যপূর্ণ গল্পকে প্রাধান্য দিয়েছেন। তার আরও বেশ কিছু পছন্দের গল্পে অভিনয়ের কথা ছিল। সেগুলোর শুটিং স্থগিত করতে হয়েছে।

প্রতিবার ঈদে মোশাররফ করিম অভিনীত একাধিক নাটক বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। চিন্তার তেমন কিছু নেই, এবারও তার অভিনীত প্রায় ২০টি নাটক সম্প্রচারিত হবে। ‘যমজ-১৪’, ‘সীমার’, ‘সাদা মনের মানুষ’, ‘বিজ্ঞাপন’, ‘হাবিবুল ও একটি ভয়ংকর প্রেম’, ‘এই কূলে আমি আর ঐ কূলে তুমি’  সেগুলোর মধ্যে অন্যতম।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eighteen − 2 =

সর্বশেষ বিনোদন