অর্থের জন্য ধন্যবাদ জানালেন প্রিয়াঙ্কা

ভারতের বর্তমান করোনা পরিস্থিতি মোকাবিলা করতে অর্থ সহায়তার আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিক জোনাস। সামাজিক যোগাযোগমাধ্যমে জানানো হয়েছে, তারাও অর্থ দিয়ে এই কাজে অংশগ্রহণ করেছেন। ইতিমধ্যে সেই তহবিরে ৩ কোটি ৪৪ লাখ টাকা জমা হয়েছে। এই দম্পতি তহবিলের টাকা ‘গিভ ইন্ডিয়া’ প্রতিষ্ঠানে দান করবেন। এই সংগঠন করোনা প্রতিরোধে কাজ করছে।

গত ৩০ এপ্রিল অভিনেত্রী ইনস্টাগ্রামে পোস্ট করে এসব তথ্য নিশ্চিত করেছেন। প্রিয়াঙ্কা লিখেছেন,  ‘আপনাদের সমর্থন ও অর্থের জন্য ধন্যবাদ। ভারত মারাত্মকভাবে করোনায় আক্রান্ত। এমন সময় আপনাদের এই সহায়তা অনেক মানুষের জীবন বাঁচাবে। আমাদের অনেক কিছু করার আছে। আর আমরা সেটা করে যাব।’  অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার এই পোস্টটি শেয়ার করেছিলেন মডেল ইরিনা শায়েক, ক্যাটরিনা কাইফসহ আরো অনেকে। মার্কিন মডেল লিলি অ্যালড্রিজও অর্থ সহায়তা করেছেন প্রিয়াঙ্কার এই তহবিলে।

প্রিয়াঙ্কা চোপড়া জানান, এই ফান্ডের পুরো টাকা সরাসরি করোনা আর সাধারণ মানুষের পিছনে খরচ করা হবে। বিশেষ করে কেনা হবে অক্সিজেন সিলিন্ডার।

অভিনেত্রী আরো বলেন, ‘যতক্ষণ বিশ্বের যেকোনো কোণের একটা মানুষ অনিরাপদ, ততক্ষণ আমরা সবাই অনিরাপদ। ভারত শ্বাসকষ্টে ভুগছে। ভারতের আপনাকে প্রয়োজন।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

18 − ten =

সর্বশেষ বিনোদন