ওটিটি সামলাবেন কঙ্গনা!

বড়পর্দার পাশাপাশি ওয়েব দুনিয়াতেও পা রাখতে চলছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এর আগে এই অভিনেত্রীকে ওয়েব প্লাটফর্মের পক্ষে/বিপক্ষে নানা মন্তব্য করতে শোনা গেছে। তবে শেষ পর্যন্ত ‘ডিজিট্যাল স্পেস’-এ আসার কথা ঘোষণা করলেন সব সময় আলোচনায় থাকা এ অভিনেত্রী।

ইতিমধ্যে বলিউডের বহু পরিচালক, প্রযোজক ও প্রথম সারীর নায়ক নায়িকারা নতুন ছবির রিলিজের জন্য বেছে নিয়েছেন ওটিটি প্লাটফর্মকে। বিশেষ করে বর্তমান করোনা পরিস্থিতিতে ওটিটির চাহিদা বেড়েছে দ্বিগুণ।

ওয়েব দুনিয়ায় নাম লিখিয়েছেন, বিক্রমাদিত্য মোতওয়ান, অনুরাগ ক্যাশাপ, দিবাকর বন্দোপাধ্যায়, ডেভিড ধাওয়ান, করণ জোহরের মতো প্রথম সারির পরিচালক, প্রযোজকদের দল। এবার নাম লেখালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

গত বছর অভিনেত্রী অনুষ্কা শর্মাও প্রযোজক হিসেবে ওটিটি প্লাটফর্মে পা রেখেছেন। অ্যামাজনে প্রাইমে ‘পাতাললোক’ এবং নেটফ্লিক্সে অনুষ্কা প্রযোজিত ‘বুলবুল’ চূড়ান্তভাবে সফল হয়েছে।

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের প্রযোজিত ছবির নাম ‘টিকু ওয়েডস শেরু’। মণিকর্ণিকা ফিল্মস রয়েছে এই ছবির প্রধান দায়িত্বে। নিজের প্রযোজনার লোগো সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করে খবরটি প্রকাশ করেন এ অভিনেত্রী।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five + nineteen =

সর্বশেষ বিনোদন