গুলি করে লেডি গাগার কুকুর অপহরণ, পরে উদ্ধার

সংগীত তারকা লেডি গাগার পোষ্য কুকুরদের অপহরণের চেষ্টা করা হয়। অভিযুক্ত পাঁচজনের মধ্যে ইতিমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অপহরণকারী তিনজনই অল্প বয়স্ক। তাদের নাম, জেম জ্যাকসন(১৮), জেলিন হোয়াইট(১৯), লাফায়েট তিমি (২৭)। ডাকাতি ও গুলি চালানোর সাথে সরাসরি যুক্ত এরা, লস এঞ্জেলেস পুলিশ বিভাগ এমনটাই জানিয়েছে।

পুলিশ বলেছে, ‘এটি একটি নির্লজ্জ অপরাধ, একজন গুরুতর আহতও হয়েছেন।’ আর্টনি জর্জ গ্যাসেন এক বিবৃতিতে বলেছেন, ‘আমরা এই মামলায় অত্যন্ত তড়িৎ কার্যক্রম চালিয়েছি এবং আমাদের বিশ্বাস এই মামলা আদালতে গেলে যথাযথ ন্যায়বিচার পাওয়া যাবে।’

ফিশার লেডি গাগার তিনটি পোষ্য কুকুরকে নিয়ে হাঁটতে বেড় হয়েছিলেন। দুজন অচেনা লোক তার কাছে আসে, কথাবার্তার সময় কুকুর নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ফিশার বাধা দেন। পরে একজন ফিশারকে গুলিবিদ্ধ করে এবং কুকুর দুটিকে নিয়ে পালিয়ে যায়। ফিশারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ফুসফুসের একাংশ কেটে ফেলতে হয়েছে।

গ্রেফতার হওয়া অন্য দুজনের মধ্যে একজন হ্যারল্ড হোয়াইট ও জেনিফার ম্যাকব্রাইড। পুলিশ জানিয়েছে, এই দুজন অপরাধের সঙ্গে যুক্ত।

লেডি গাগা তার পোষ্য কুকুরগুলোর জন্য খুবই ব্যস্ত হয়ে পড়েন। কুকুরগুলোকে পেতে তিনি ৫ লাখ ডলার ঘোষণা করেছিলেন। এরপর কুকুর দুটিকে ফিরিয়ে দেয় অপহরণকারীরা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × 5 =

সর্বশেষ বিনোদন