কলকাতা থেকে অপূর্বকে শুভেচ্ছা

টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। নাটকের জগতে এক নতুন ইতিহাস তৈরি করলেন এই অভিনেতা। ইউটিউবের মাধ্যমে ১ কোটি মানুষ নাটক দেখছে এমন নাটক এই অভিনেতার ঝুলিতে ২০টি। এ সাফল্য দেশের অন্য কোনো অভিনেতার নেই। অপূর্বই গড়লেন নতুন এই ইতিহাস।

তার অভিনীত ২০টি নাটকের নাম, ‘বড়ছেলে, ভালো থেকো তুমিও, ব্যাচ-২৭, অবুঝ দিনের গল্প, ভালোবাসি তুমি আমি, দ্য পারফেক্ট ম্যান, মিস্টার এন্ড মিসেস চাপাবাজ, এক্সচেঞ্জ, বিনি সুতোর টান, তোমার অপেক্ষায়, যদি তুমি জানতে, ফার্স্ট লাভ, প্রেমছবি, হঠাৎ দেখা, শেষ পর্যন্ত, ক্যান্ডি ক্রাশ, শুধু তুমি, জীবন, পার্টনার, গোলাপি কামিজ।

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে পোস্ট করে জানিয়েছেন সাফল্যের ১ কোটি হওয়ার খবর এবং সেই প্রত্যেকটি নাটকের লিংক এবং অভিনেতাদের ও পরিচালকের নামও যুক্ত করে দিয়েছেন পোস্টটিতে।

অভিনেতা লেখেন, ‘সবার ভালোবাসায় “বড়ছেলে” নাটক দিয়ে ১ম কোটি ভিউ হয়েছে, আজ “তোমার অপেক্ষায়” নাটক দ্বারা ২০টা নাটক কোটি পেরিয়েছি।’

অপুর্বের এই সাফল্য খুশি তার অনুরাগীরা। শেয়ার করা পোস্টিতে অভিনেতার অনুরাগীরা নানা মন্তব্যে পোস্টটি ভরিয়ে দিয়েছেন। সুদূর কলকাতা থেকে আলুকান্দ্রা মাইতরা নামের এক অনুরাগী কমেন্ট করে জানিয়েছেন, ‘অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। অপূর্ব আপনার এই বিজয় রথ আরও দ্রুত গতিতে এগিয়ে চলুক….. এই আশা রাখি। কলকাতা থেকে জানাই অকুণ্ঠ শুভেচ্ছা আগামীর জন্য। সুস্থ ও সাবধানে থাকবেন সবাই।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

10 − two =

সর্বশেষ বিনোদন