প্রিয়াঙ্কা চোপড়ার বোন হওয়ায় মীরার বিপত্তি!

বিশ্বখ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে মীরা চোপড়ার বোন হয়, যাকে বলে ‘সেকেন্ড কাজিন’। তা স্বত্বেও কখনো প্রিয়াঙ্কার সাহায্য নেননি মীরা। ২০০৫ সালে ‘আনবে আরুএইরু’ ছবি দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে পা রাখেন অভিনেত্রী মীরা চোপড়া। এরপর ২০০৬ সালে ‘বাঙ্গারাম’ ছবি দিয়ে তেলেগু ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু।

তামিল, তেলেগু ছবির পাশাপাশি বলিউড ছবিতেও কাজ করেছেন তিনি। ‘১৯২০’ তার অভিনীত একটি সিনেমা। গত ২৮ এপ্রিল জি নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে মীরা চোপড়া জানিয়েছেন, যখন তিনি বলিউডে পা রেখেছেন তখন গুঞ্জন উঠেছিল, প্রিয়াঙ্কা চোপড়ার বোন বলেই সুবিধা পাচ্ছেন মীরা। যদিও ইন্ডাস্ট্রিতে নিজের চেষ্টায় এসেছিলেন। বরং প্রিয়াঙ্কার বোন হওয়ার কারণে তিনি নাকি কোনো কাজই পাচ্ছিলেন না। প্রিয়াঙ্কার বোন হওয়ার জন্য কেউই তাকে সিনেমায় নিতে রাজি হয়নি।

মীরা আরো বলেন, ‘সত্যি বলতে ওর বোন হওয়ার কারনে আমি বিশেষ কোনো সুবিধা পাইনি। উল্টো লোকে আমাকে সিরিয়াসলিও নিত না। যেহেতু আমার পরিবারের একজন সিনেমার সঙ্গে যুক্ত ছিল, তাই লোকে আমাকে হেলাফেলাও করত না। এই একটি সুবিধাটাই আমি পেয়েছিলাম। তাছাড়া পুরোটাই আমার সংগ্রাম। সত্যি বলতে, আমার সিমেনার ভাগ্যও ভালো।’

এই অভিনেত্রীকে শেষবার দেখা গেছে বলিউড ‘সেকশন ৩৭৫’ ছবিতে। মীরা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন অক্ষয় খান্না এবং রিচা চাড্ডা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three + fifteen =

সর্বশেষ বিনোদন