করোনা কেড়ে নিল সাহিত্যিক অনীশ দেবকেও

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কবি শঙ্খ ঘোষের স্ত্রী বৃহস্পতিবার সকালে পরলোকে গমন করেন। ফের ইন্দ্রপতন সাহিত্যজগতে। বেশকিছু দিন আগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে কবি শঙ্খ ঘোষের। এই শোক কাটিয়ে উঠার আগেই করোনায় আক্রান্ত হয়েছেন বুদ্ধদেব গুহ। অপরদিকে আজ

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন কবি, রহস্য-রোমাঞ্চ লেখক অনীশ দেব। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭০ বছর। লেখকের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার মেয়ে মোনালিসা। লেখক শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। রক্তও দেয়া হয়েছিল, পাশাপাশি প্লাজমা ডোনারের ব্যবস্থা করে রাখা হয়েছিল। তবুও শেষ রক্ষা হয়নি। ২৮ এপ্রিল তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
এর আগে করোনায় মারা গেলেন কবি শঙ্খ ঘোষ। তার পরপরই চলে গেলেন কবির স্ত্রী প্রতিমা ঘোষ। ওদিকে কথাশিল্পী বুদ্ধদেব গুহও কোভিডে আক্রান্ত।

অনীশ দেবের আকস্মিক মৃত্যুতে শোকাহত গোটা সাহিত্য প্রাঙ্গন। হিন্দুস্তান টাইমস প্রয়াত কবির পরিবারের বরাতে জানিয়েছে, বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি অনীশ দেব। হৃদরোগে আক্রান্ত থাকায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট আসে পজিটিভ। শারীরিক সমস্যা বাড়তে থাকে। পরিবার ও চিকিৎসকের অক্লান্ত চেষ্টায়ও শেষ পর্যন্ত তাকে বাঁচানো গেল না।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

six − two =

সর্বশেষ বিনোদন