অনেকের প্রশ্ন পরীমনির টাকার উৎস কি

দেশের পরিস্থিতি ভাল না, প্রতিদিন শ খানেক মানুষ করোনায় আক্রান্ত হয়ে মারা যাচ্ছে। স্বজনদের আকস্মিক মৃত্যুতে চারপাশে কান্নার রোল।
অন্যদিকে চলছে লকডাউন, কর্মহীন হয়ে পড়েছে স্বল্প আয়ের মানুষ। এমন ভয়াবহ পরিস্থিতে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, মাঠে নেমেছে বহু স্বেচ্ছাসেবী সংগঠন।
ঠিক এমন এক পরিস্থিতে চিত্রনায়িকা পরীমনি দুবাই থেকে ফেসবুকে পোস্ট করছেন কেনাকাটার ছবি! ‘ফিলিং ক্রেজি’ রিয়েকশন দিয়ে ২৯ এপ্রিল তিনি তার ভেরিফাইড পেজে কিছু ছবি পোস্ট করেন। ছবিগুলোতে তাকে দুবাইয়ের বুরজ খলিফায় কেনাকাটা করতে দেখা যাচ্ছে। তার দুহাতে কয়েকটি শপিং ব্যাগও রয়েছে। আরেকটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যায় তিনি একটি অ্যাকুরিয়ামের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছেন।

ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শপিং, দ্য পার্ট অফ শোঅফ।’ এই প্রতিবেদন লেখা পর্যন্ত ছবিগুলোতে ১৭ হাজার কমেন্ট ও প্রায় লাখ খানেক ‘রিয়েকশন’ পড়েছে এবং ছবিগুলো প্রায় সাড়ে তিন শ শেয়ার হয়েছে। এরমধ্যে ১৭ হাজার রিয়েকশন অট্টহাসির (সর্বোচ্চ) এবং প্রায় দুই শ রিয়েকশন রাগের।

অনেকই ভালভাবে নেননি তার এই ব্যাপারটি। কমেন্টে অনেকে এই চিত্রনায়িকার টাকার উৎস নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকে বসুন্ধরা গ্রুপের এমডি এবং মুনিয়ার আত্মহত্যায় প্ররোচনার মামলার আসামী সায়েম সোবহান আনভিরের সঙ্গে পরীমনিকে জড়িয়ে মন্তব্য করেছেন। নুর ভুইয়া নামের একজন কমেন্ট করেছেন, ‘কই থেকে আসে এতো টাকা?’। ফারহান শাওনের কমেন্ট : ‘আনভীর সাহেবের টাকা উড়াচ্ছু নাহ্।’ তবে পরীমনির অনেক শুভাকাঙ্ক্ষীর মন্তব্যও পোস্টে রয়েছে। বিরূপ মন্তব্যের বিপরীতে পরীমনি মুখ খুলেননি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen − four =

সর্বশেষ বিনোদন