ভাইরাল অনুষ্কার ভিডিও!

২০০৮ সালে ‘রব নে বানা দি জোড়ি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার। বর্তমানে তিনি প্রথম সারির একজন নায়িকা। তার অভিনীত প্রথম সিনেমাই বক্স অফিসে হিট হয়। এই সিনেমায় অভিনেত্রী অনুষ্কার বিপরীতে অভিনয় করেছিলেন শাহরুখ খান। কিন্তু অজানা বিষয় এই যে অভিনেত্রী ‘থ্রি-ইডিয়টস’ এর জন্য অডিশন দিয়েছিলেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে অনুষ্কার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি অভিনেত্রীর ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়। ভিডিওতে দেখা যাচ্ছে, ছবির অডিশনের জন্য একটি দৃশ্যে অভিনয় করছেন বলিউডে নবাগত অনুষ্কা। সবুজ টি-শার্ট, খোলা চুল, নো মেকাপ লুক। সংলাপ বলতে শোনা যায়, ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবি থেকে।

২০০৯ সালে মুক্তি পায় ‘থ্রি-ইডিয়টস’ সিনেমা। এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আমির খান, শরমন জোসি, আর মাধবন এবং কারিনা কাপূর। ছবির পরিচালক হিসেবে ছিলেন রাজকুমার হিরানী। কিন্তু ছবিতে কাজ করার সুযোগ পাননি অনুষ্কা। পরবর্তীতে দীর্ঘ পাঁচ বছর পরিশ্রমের ফলে এই পরিচালকের সাথে আবার কাজ করার সুযোগ আসে ‘পিকে’ ছবির মাধ্যমে। এই সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেন অনুষ্কা। বিপরীতে ছিলেন আমির খান।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nine − 7 =

সর্বশেষ বিনোদন