দেশে ঈদ করা হবে না তার!

এবছর ঈদ-উল-ফিতরটা বাংলাদেশেই কাটাবেন বলে সিদ্ধান্ত নিয়ে ছিলেন ঢাকাই অভিনেত্রী শাবনূর। কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সন্তানদের সঙ্গে নিয়ে বাংলাদেশ আসতে ভয় পাচ্ছেন তিনি। এই কারণে তার মনটা খারাপ।

অভিনেত্রী শাবনূর অনেকন দিন ধরে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। একমাত্র ছেলে আইজান নেহানের জন্মও অস্ট্রেলিয়াতে। প্রায়ই আসেন বাংলাদেশে। গত বছর করোনা শুরুর আগেই তিনি সিডনিতে ফেরেন। দেশের পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় ভেবেছিলেন এবারের ঈদ বাংলাদেশে কাটাবেন। প্রস্তুতিও সেভাবেই নিয়েছিলেন। কিন্তু তার আশার মুখে ছাই। একদিকে করোনার সংক্রমণ বেড়ে গেছে অন্যদিকে লকডাউন, তাই সিদ্ধান্ত পরিবর্তন করতে হল তাকে। এই অভিনেত্রী এমনটাই জানিয়েছেন দৈনিক প্রথম আলোকে।

সিডনি থেকে শাবনূর পত্রিকাটিকে বলেন, ‘করোনার মধ্যে এমনিতেই অস্ট্রেলিয়া থেকে বাইরে যেতে হলে ফরমালিটি মেইনটেইন করতে হয়। তবে এখানে করোনার সংক্রমণ বলা যায় শূন্যের কোঠায় নেমে এসেছে। তবে সরকারের বেধে দেওয়া নিয়ম লোকজনও অক্ষরে অক্ষরে পালন করছে। বাংলাদেশে যেহেতু করোনার সংক্রমণ অনেক বেড়েছে, তাই এই মুহূর্তে বাংলাদেশের পরিকল্পনা বাদ দিতে হয়েছে। সবকিছু স্বাভাবিক হোক, তারপরই যাব। সবারই সুরক্ষা জরুরি। ‘

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × two =

সর্বশেষ বিনোদন