নেহার ছবি দেখে অবাক!

সন্তানকে দুগ্ধপান করানো একটি সাধারাণ ক্রিয়াকলাপ। একজন মা তার সন্তানকে স্তন্যপান করাবেন এটাই তো স্বাভাবিক। কিন্তু এখন কোনো নারী তার সন্তানের প্রয়োজন হলেও প্রকাশ্যে দুগ্ধপান করাতে পারেন না। ভারতীয় সামাজিক ও ধর্মীয় নানান দিকের কথা উঠে আসে। এই ধরনের ব্যবস্থাপনার উর্ধ্বে গিয়ে তারকারা সোচ্চার হয়েছেন বহু আগে থেকে। এবার এই সকল তারকাদের সঙ্গ দিলেন অভিনেত্রী নেহা ধূপিয়া।

অভিনেত্রী নেহা ধূপিয়া সম্প্রতি তার ইনস্টাগ্রামে মেয়েকে স্তন্যপান করাচ্ছেন এমন একটি ছবি শেয়ার করলেন।

এক মহিলাকে স্তন্যপান করার ভিডিও আপলোড করতে বলেন এক ব্যক্তি। সেই লোকের জবাবে অভিনেত্রী নিজের বাচ্চাকে স্তন্যপান করাচ্ছেন এমন একটি ছবি শেয়ার করলেন। স্ক্রিনশটও শেয়ার করেছেন পাশাপাশি।

ছবি শেয়ার করে নেহা ক্যাপশনে লিখেছেন, ‘সদ্য মা হিসেবে মায়ের জার্নিটা সে ছাড়া কারো পক্ষেই বোঝা সম্ভব না। যেমনি খুশির দিক আছে, তেমনি দায়িত্ব এবং ইমোশনাল দিকও আছে। এটা অনেক কঠিন বিষয় এবং বড় দায়িত্ব পালনের মতো। সব শেষে নানা প্রশ্নের সম্মুখীন হতে হয়। খোঁটা শুনতে হয় এবং নানা অপ্রীতিকর ট্রলের মুখোমুখি হতে হয়। আমিও একই বিষয়গুলোর মধ্যে দিয়ে যাই। জানি কি হয় নিজের মধ্যে।’
তিনি আরো জানান, মা নিজেই সিদ্ধান্ত নিবেন কি করে সন্তানকে দূগ্ধপান করাবেন। কিন্তু অনেকেই আছেন যারা এই বিষয়টাকে যৌন আবেদনের তকমা দিয়ে থাকেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eight − 6 =

সর্বশেষ বিনোদন