বলিউডও চুপ থাকে!

গত বছর এপ্রিলে এই সময়ে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ‘এক্সট্রাকশন’। হলিউডের জনপ্রিয় অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ অভিনীত অ্যাকশন থ্রিলার সিনেমাটি দারুণ প্রশংসা অর্জন করেছিল দর্শকদের কাছ থেকে। এই সিনেমাতে বলিউড অভিনেতা রণদীপ হুডকেও অভিনয় করতে দেখা গেছে। ‘এক্সট্রাকশন’ রণদীপের প্রথম হলিউড ছবি। একটি দৃশ্যে ক্রিসের সঙ্গে তার কম্ব্যাট অ্যাকশন নজর কেড়ে নিয়েছিল দর্শকদের। এমনকি অভিনেতা ক্রিসও রণদীপের প্রশংসা করেছিলেন। এই সিনেমায় রণদীপ একজন প্রাক্তন প্যারা মিলিটারির ভুমিকায় অভিনয় করেছেন।

আজ ‘এক্সট্রাকশন’ মুক্তির এক বছর। বলিউড অভিনেতা তার ইনস্টাগ্রামে তার অভিনীত একটি দৃশ্য শেয়ার করে জানিয়েছেন ‘এক্সট্রাকশন মুক্তির এক বছর’। হিন্দুস্তান টাইমস এর তথ্য অনুযায়ী, এই সিনেমায় অভিনয় করার সুবাদে দর্শক এবং অনুরাগীদের অনেক প্রশংসা পেলেও বলিউডের অন্যান্য তারকাদের কাছ থেকে কোনো প্রতিক্রিয়া তিনি পাননি। রণদীপ কথায় কথায় এমনটাও জানান, এটা বরাবরই তার সাথে হয়ে আসছে।

তিনি আরও জানান, বলিউডে অন্যান্য তারকাদের কোনো নতুন ছবি মুক্তি পেলে সেখানে অনেকেই তাদের প্রশংসা করেন তাদের অভিনীত ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে থাকেন। তার ক্ষেত্রে এমনটি হয়নি এবং এমনটা হওয়ার জন্য তিনি দাবি করেন, হয়তো তার অভিনয় তাদের পছন্দ হয়নি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 + four =

সর্বশেষ বিনোদন